অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থদের ত্রাণ সহায়তা দিল মাছ বাজার ব্যবসায়ী সমিতি

বান্দরবানে ভয়াবহ অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের ত্রাণ সহায়তা দিল বান্দরবান পৌর মাছ বাজার ব্যবসায়ী সমিতি।

সোমবার বিকেলে বান্দরবান জেলা শহরের মধ্যমপাড়া মারমা বাজার সেডে এই ত্রাণ সামগ্রী প্রদান করা হয় ।

এসময় বান্দরবান পৌর মাছ বাজার ব্যবসায়ী সমিতি পক্ষ থেকে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ৭০টি পরিবারের মাঝে ৫ কেজি চাউল, ২ কেজি আলু ,ডাল,তেল,পিঁয়াজসহ বিভিন্ন সামগ্রী বিতরণ করা হয়।

ত্রাণ বিতরণে এসময় উপস্থিত ছিলেন বান্দরবান পৌর মাছ বাজার ব্যবসায়ী সমিতির উপদেষ্ঠা মো:আলী,সাধন বড়–য়া ,সভাপতি মো:আবু তাহের ,সাধারণ সম্পাদক মো:রফিক,অর্থ-সম্পাদক মনির ইসলাম ভুট্টু,সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান,নির্বাহী সদস্য আব্দুল শুক্কুরসহ সংগঠনের বিভিন্ন সদস্যবৃন্দ।

এসময় ত্রাণ বিতরণ অনুষ্ঠানে ক্ষতিগ্রস্থ পরিবারের সদস্য উপস্থিত হয়ে বান্দরবান পৌর মাছ বাজার ব্যবসায়ী সমিতির পক্ষ থেকে প্রদানকৃত ত্রাণ সামগ্রী গ্রহণ করে এবং আগুনে পুড়ে যাওয়া অসহায় ক্ষতিগ্রস্থ পরিবারের পাশে থাকার জন্য সকলে এই মহতী উদ্যোগকে স্বাগত জানান।

এসময় ত্রাণ প্রদান অনুষ্ঠানে বান্দরবান পৌর মাছ বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি মো:আবু তাহের বলেন,আগুন সর্ম্পকে আমাদের সকলকে সচেতন থাকতে হবে, একটু অসাবধনতার জন্য আজ ৭০টি পরিবার আগুনে পুড়ে নিস্ব: হয়ে গেল। এসময় তিনি আরো বলেন, আমরা আমাদের সমিতির পক্ষ থেকে প্রতিটি পরিবারকে সামান্য পরিবার ত্রাণ দিচ্ছি,হয়ত এই ত্রাণ সহায়তা তাদের এই দু:সময়ে কিছুটা হলে ও কাজে লাগবে।

প্রসঙ্গত, ১১ আগষ্ট দুপুরে বান্দরবান সদরের মধ্যম পাড়ায় ভয়াবহ অগ্নিকান্ড সংঘটিত হয় আর এতে ৭০ টি পরিবার পুরোপুরি ক্ষতিগ্রস্থ ও এ ঘটনায় আহত হয় বেশ কয়েকজন।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।