অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের সহায়তা প্রদান করলেন বীর বাহাদুর

বান্দরবান শহরে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পূরবী বার্মিজ মার্কেটের ২২ ব্যবসায়িকে আর্থিক সহায়তা প্রদান করেছে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর।

আজ বৃহস্পতিবার (২৭ আগস্ট) বিকালে ক্ষতিগ্রস্ত পূরবী বার্মিজ মার্কেটের সামনে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে তিনি এই ত্রাণ বিতরণ করেন।

এসময় পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের আপদকালীন খাত থেকে পার্বত্য জেলা পরিষদের তত্ত্ববধানে দোকান প্রতি ২০ হাজার টাকা, ৫০ কেজি চাল ও চেম্বার অব কমার্স এর পক্ষ থেকে নগদ ১০ হাজার টাকা প্রদান করেন। ত্রাণ বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বান্দরবান পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান ক্যশৈহ্লা। আরো উপস্থিত ছিলেন, পৌর মেয়র ইসলাম বেবী, পার্বত্য জেলা পরিষদ সদস্য লক্ষীপদ দাসসহ অনেকে।

প্রসঙ্গত, গত শুক্রবার বিকাল সাড়ে চারটার দিকে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে ভয়াবহ অগ্নিকাণ্ডে জেলা শহরের পূরবী বার্মিজ মার্কেটের ২২টি বার্মিজ পণ্যের দোকান পুড়ে যায়। আর এই ঘটনায় প্রায় ৪ কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়। এক ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে সেনা সদস্য,পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।