অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের পাশে বান্দরবানের জেলা প্রশাসক মো: আসলাম হোসেন

অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের পাশে বান্দরবানের জেলা প্রশাসক আসলাম হোসেন
বান্দরবান শহরের বালাঘাটা অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের ত্রান বিতরণ করলেন জেলা প্রশাসক মো: আসলাম হোসেন। বৃহস্পতিবার বিকালে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১৫ টি পরিবারের ব্যক্তিদের মাঝে জি.আর ক্যাশ/খাদ্যশস্য থেকে ১১টি পরিবারকে ৩০ কেজি চাল এবং ৪ পরিবারকে ৩০ কেজি চাল ৩ পরিবারকে ২ বান্ডিল ঢেউটিন ৬ হাজার টাকা এবং এক পরিবার কে ১ বান্ডিল ঢেউটিন ও ৩ হাজার টাকার অনুদান প্রদান করেন জেলা প্রশাসক মো. আসলাম হোসেন।
এসময় অন্যান্যদের উপস্থিত ছিলেন বান্দরবান সদর উপজেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা শারমিন আক্তার, নেজারত ডেপুটি কালেক্টর মো: আলীনূল খান, সহকারী কমিশনার অরুণ কৃষ্ণ পাল, ২ নং ওয়ার্ড পৌর কাউন্সিলর মো. আলী বান্দরবান সদর উপজেলা প্রকল্প বাস্থবায়ন কর্মকর্তা মো. আলমগীর হোসেনসহ ক্ষতিগ্রস্থ পরিবার ও স্থানীয় ব্যক্তিবর্গরা।
এসময় বালাঘাটা বাজারের এসএস সুপার সপ্ এন্ড রেস্টুরেন্টের মালিক মো: ফরিদ উদ্দিন বলেন, অগ্নিকান্ডে আমার দোকানের কোন কিছুই রক্ষা করতে পারি নাই । আমার প্রায় ২০ থেকে ২৫ লাখ টাকা ক্ষয়ক্ষতি হয়েছে।
অনুদান প্রদান কালে জেলা প্রশাসক মো. আসলাম হোসেন বলেন, সবার আগে সচেতনতা বৃদ্ধি করতে হবে। সবাই সচেতন হলে এধরণের ক্ষয়ক্ষতি থেকে রক্ষা পাওয়া সম্ভব। এসময় তিনি প্রতিটা দোকানে এক বালতি বালু,এক বালতি পানি ও অগ্নি র্নিবাপক যন্ত্র রাখার এবং সকলকে সর্তক থাকার অনুরোধ জানান।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।