অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে বস্ত্র ও ত্রাণ বিতরণ করলেন মাতব্বর ফাউ‌ন্ডেশ‌ন

রাঙামা‌টি পৌর শহ‌রের রিজার্ভমুখ এলাকার চেয়ারম্যান ক‌লোনী‌তে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে হাজী আব্দুল বারী মাতব্বর ফাউ‌ন্ডেশ‌নের উ‌দ্যো‌গে বস্ত্র ও ত্রাণ বিতরণ করা হ‌য়ে‌ছে।

মরহুর হাজী আব্দুল বারী মাতব্বরের ছোট ছে‌লে ও জেলা অাওয়ামী লী‌গের সাধারন সম্পাদক হাজী মোঃ মুছা মাতব্বর ক্ষ‌তিগ্রস্থ প‌রিবা‌রের মা‌ঝে এসব ত্রান ও বস্ত্র বিতরণ ক‌রেন।

আজ মঙ্গলবার (১২ মে) সকালে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত ১৫ টি পরিবারের মধ্যে থ্রি-পিচ, শাড়ি, লুঙ্গি ও শিশুদের জামাকাপড় ও প্র‌য়োজনীয় খাদ্র দ্রব্য বিতরণ করা হয়।

হাজী মোঃ মুছা মাতব্বর ব‌লেন, সমা‌জের অসহায়, নিপী‌ড়িত দুঃস্থ মানু‌ষের পা‌শে দাঁড়া‌নোর জন্যই আব্দুল বারী মাতব্বর ফাউ‌ন্ডেশন গঠন করা হ‌য়ে‌ছে। ক‌রোনার এই দুঃসম‌য়ে সু‌বিধাব‌ঞ্চিত মানু‌ষের কল্যা‌নে মাতব্বর ফাউ‌ন্ডেশন নিরলসভা‌বে কাজ ক‌রে যা‌চ্ছে। এ‌টি অব্যাহত থাক‌বে।

এ সময় জেলা প‌রিষদ সদস্য ম‌নোয়ারা জাহান, অাওয়ামী লীগ নেতা মং উ চিং ময়না, আনোয়ার মিয়া বানু, জানে আলম, উসাং মং, কাউন্সিলর পুলক দে, শ্রী শ্রী গীতাশ্রম মন্দির কমিটির সভাপতি আশীষ দাশ গুপ্ত, জেলা ছাত্রলীগের যুগ্ন সাধারন সম্পাদক সুলতান মাহমুদ বাপ্পা, দপ্তর সম্পাদক নুর আলম, পৌর ছাত্রলীগের সাধারন সম্পাদক অপু শ্রীং লেপচা ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গও উপস্থিত ছিলেন।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।