অনুপ্রবেশকারী যাতে ভোটার হতে না পারে : কাপ্তাইয়ের এর ইউএনও

কাপ্তাই উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা প্রশাসনের আয়োজনে ছবিসহ ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রমের সভা
রাঙামাটির কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা আশ্রাফ আহমেদ রাসেল বলেন, অবৈধভাবে বসবাসকারী কিংবা অনুপ্রবেশকারী যারা উপজেলায় বসবাস করেন না,যাদের জন্মনিবন্ধন বা চেয়ারম্যান সনদ নাই, তারা যাতে ভোটার লিস্টে অন্তর্ভূক্ত হতে না পারে সেই জন্য সকলকে সজাগ থাকতে হবে।
আজ বৃহস্পতিবার সকালে কাপ্তাই উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা প্রশাসনের আয়োজনে ছবিসহ ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রম-২০১৯ উপলক্ষে ছবিসহ ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রম-২০১৯ এর কাপ্তাই উপজেলা বিশেষ কমিটির সভায় সভাপতির বক্তব্যে তিনি একথা বলেন।
এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ওয়াগ্গা ৪১ বিজিবির মেডিকেল অফিসার ক্যাপ্টেন আবদুল্লাহ আল মামুন, উপজেলা নির্বাচন কর্মকর্তা পরান্ত চাকমা, ১নং চন্দ্রঘোনা ইউপি চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম চৌধুরী বেবী, ২নং রাইখালি ভারপ্রাপ্ত চেয়ারম্যান এনামুল হক, ৪ নং কাপ্তাই ইউপি চেয়ারম্যান আব্দুল লতিফ, ৫নং ওয়াগ্গা চেয়ারম্যান চিরন্জিত তনচংগ্যা, কাপ্তাই প্রেস ক্লাব এর সাধারণ সম্পাদক ঝুলন দত্ত। সভায় কাপ্তাই ও চন্দ্রঘোনা থানার প্রতিনিধি, হেডম্যান ও পাড়া কারবারি, গোয়েন্দা সংস্হা সমূহের প্রতিনিধি, উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা, পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদ এর রাঙ্গামাটি প্রতিনিধি উপস্থিত ছিলেন।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।