অনুমোদন পেলো বান্দরবান শ্রী শ্রী রাম ঠাকুর সেবক সংঘের নতুন কমিটি

বান্দরবানে শ্রী শ্রী রামঠাকুর সেবক সংঘ এর নতুন কমিটি’র অনুমোদন দেয়া হয়েছে। ৩ জুলাই (রবিবার) বিকেলে চট্টগ্রামের পাহাড়তলীর শ্রী শ্রী কৈবল্যধামের মোহন্ত মহারাজ শ্রীমৎ কালীপদ ভট্টাচার্য্য নতুন কমিটির অনুমোদন প্রদান করেন। এসময় মোহন্ত মহারাজ কমিটির সকলের সুস্বাস্থ্য এবং শান্তি কামনা করেন এবং আগামীদিনে বান্দরবানের সনাতনী সমাজের উন্নয়নে এই কমিটির সবাইকে একযোগে কাজ করার আহবান জানান।

এসময় বান্দরবানের শ্রী শ্রী রামঠাকুর সেবক সংঘ এর নতুন কমিটির সভাপতি অরুণ কান্তি দাশ, সাধারণ সম্পাদক তাপস কান্তি দাশ, অর্থ সম্পাদক তপন কুমার দাশ, সাংগঠনিক সম্পাদক লিটন কুমার দাশ, দপ্তর সম্পাদক কনক হোড়, প্রচার ও প্রকাশনা সম্পাদক নোবেল দাশ, সাংস্কৃতিক সম্পাদক বিশ্বজিৎ চক্রবর্তী, পাঠাগার সম্পাদক দীপক মিত্র (বাচ্চু), পুজা পরিচালনা সম্পাদক সুধীর মজুমদারসহ উপদেষ্টা মন্ডলীর সদস্য এবং কার্যকরী কমিটির অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

বান্দরবান শ্রী শ্রী রাম ঠাকুর সেবক সংঘ এর নবনির্বাচিত সাধারণ সম্পাদক তাপস কান্তি দাশ জানান, সম্প্রতি বান্দরবান শ্রী শ্রী রামঠাকুর সেবক সংঘ এর নতুন কমিটি গঠন করা হয়েছে এবং এই কমিটির অনুমোদনের জন্য আমরা চট্টগ্রামের পাহাড়তলীর শ্রী শ্রী কৈবল্যধামের মোহন্ত মহারাজ শ্রীমৎ কালীপদ ভট্টাচার্য্য এর কাছে আবেদন করি, আর তার প্রেক্ষিতে তিনি আমাদের কমিটিকে অুনমোদন প্রদান করেছেন।

সাধারণ সম্পাদক তাপস কান্তি দাশ আরো জানান, আমরা ১৫সদস্য বিশিষ্ট একটি উপদেষ্টা মন্ডলী এবং ৫১সদস্য বিশিষ্ট একটি কার্যকরী কমিটি গঠন করেছি এবং আগামী ৩ বছরের জন্য নতুন এই কমিটি কাজ করবে ।

প্রসঙ্গত,২০০৫ সালে বান্দরবান শ্রী শ্রী রামঠাকুর সেবক সংঘ এর সৃষ্টি হয় আর সংগঠনের সদস্যদের অক্লান্ত পরিশ্রমের ফলে ২০১৬ সালে জেলা সদরের হাফেজঘোনা এলাকায় মনোরম পরিবেশে পাহাড়ের সুউচ্চ এলাকায় সনাতন ধর্মালম্বীদের পূজা অর্চ্চনার জন্য নির্মাণ করা হয় শ্রী শ্রী রামঠাকুর সেবাশ্রম।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।