অনূর্ধ্ব ১৯ বিশ্বকাপ জয়ে রাঙ্গামাটিতে ছাত্রলীগের আনন্দ মিছিল

অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ ক্রিকেটে চারবারের চ্যাম্পিয়ন ভারতকে হারিয়ে বাংলাদেশ প্রথম বারের মতো চ্যাম্পিয়ন হওয়ায় সাবাস বাংলাদেশ, এ পৃথিবী অবাক তাকিয়ে রয় এই শ্লোগানকে সামনে রেখে আনন্দ মিছিল করেছে রাঙ্গামাটি জেলা ছাত্রলীগ। এসময় তারা বাংলাদেশকে অভিনন্দন জানিয়ে বিভিন্ন স্লোগানে মুখরিত করে তোলে রাজপথ।

আজ সোমবার (১২ ফেব্রুয়ারি) বিকেল ৩ ঘটিকায় রাঙ্গামাটি জেলা ছাত্রলীগের উদ্যোগে রাঙ্গামাটি পৌরসভা চত্বর হতে একটি আনন্দ মিছিল বের হয়ে কাঁঠালতলী, বনরুপা, হ্যাপীর মোড়সহ শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় বনরুপা এসে শেষ হয়। পরে সেখানে সংক্ষিপ্ত শুভেচ্ছা সমাবেশ অনুষ্ঠিত হয়।

মুজিববর্ষে বিশ্বকাপজয়ী যুবা টাইগারদের এই অসাধারণ সাফল্যে বাংলাদেশ ছাত্রলীগ, রাঙামাটি জেলা পরিবারের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে শুভেচ্ছো সমাবেশ বক্তারা বলেন, বিশ্বকাপে চ্যাম্পিয়ন হওয়া বাংলাদেশের জন্য একটি গর্বের বিষয়। ভারতের মতো শক্তিশালী দেশকে টপকিয়ে চ্যাম্পিয়ন হওয়া এটাই প্রমাণ করে যে বাংলাদেশ আর পিছিয়ে নেই। সামনের দিনে ক্রিকেটারদের জন্য এটি অনুপ্রেরণা হয়ে থাকবে।’

বক্তারা আরো বলেন,‘বাংলাদেশ এই প্রথম কোনো বিশ্বকাপে চ্যাম্পিয়ন হওয়ার সৌভাগ্য অর্জন করলো। এটি আমাদের জন্য বড় পাওয়া। বাংলাদেশ যে পারফরমেন্স দেখিয়েছে তা ভুলবার মতো না। আশা করছি তাদের মাধ্যমেই এগিয়ে যাবে বাংলাদেশ।

রাঙ্গামাটি জেলা ছাত্রলীগের সহ-সভাপতি শিমুল দাশের সভাপতিত্বে সমাবেশে সহ- সভাপতি মিজানুর রহমান,সাধারণ সম্পাদক প্রকাশ চাকমা, পৌর ছাত্রলীগের সভাপতি এইচএম আলাউদ্দিন প্রমুখ বক্তব্য রাখেন।

আরও পড়ুন
Loading...