অপহৃত দুই নেত্রীকে উদ্ধারের দাবিতে খাগড়াছড়িতে মানববন্ধন

অপহৃত দুই নেত্রীকে উদ্ধারের দাবিতে খাগড়াছড়িতে মানববন্ধন
রাঙামাটির কুদুকছড়ি থেকে অপহৃত দুই হিল উইমেন্স ফেডারেশন নেত্রীর মুক্তির দাবিতে খাগড়াছড়িতে মানববন্ধন কর্মসূচি পালন করেছে ইউপিডিএফ সমর্থিত কয়েকটি সংগঠন। শুক্রবার বেলা সাড়ে ১০টায় খাগড়াছড়ি সদরের স্বর্ণিভর এলাকায় মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।
পাহাড়ী ছাত্র পরিষদ খাগড়াছড়ি শাখার সভাপতি তপন চাকমার সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন হিল উইমেন্স ফেডারেশনের খাগড়াছড়ি জেলা শাখার সভাপতি দ্বিতীয়া চাকমা, গণতান্ত্রিক যুব ফোরামে খাগড়াছড়ি জেলা শাখার সদস্য অতুল চাকমা ও পাহাড়ী ছাত্র পরিষদ খাগড়াছড়ি শাখার সাধারণ সম্পাদক অমল ত্রিপুরা প্রমূখ।
বক্তারা বলেন, রাঙামাটির কুদুকছড়ির আবাসিকে হামলা-অগ্নিসংযোগ, যুব নেতা ধর্মসিং চাকমাকে গুলি এবং দুই নেত্রীকে অপহরণ কোন বিচ্ছিন্ন ঘটনা নয়, বরং তা শাসক গোষ্ঠীর জুম্ম দিয়ে জুম্ম ধ্বংসের ষড়যন্ত্রের অংশ। তারা অবিলম্বে অপহৃত দুই নেত্রীকে উদ্ধার ও অপহরণকারীদের গ্রেফতারের দাবি জানান।
একই দাবীতে খাগড়াছড়ি সদরের ভাইবোনছড়া, মহালছড়ি, পানছড়ি, মানিকছড়ি ও লক্ষ্মীছড়ি উপজেলায় মানববন্ধন কর্মসূচি পালন করে ইউপিডিএফ সমর্থিত হিল উইমেন্স ফেডারেশন, গণতান্ত্রিক যুব ফোরাম ও পাহাড়ী ছাত্র পরিষদের নেতাকর্মীরা।
উল্লেখ্য, গত ১৮ মার্চ রাঙামাটির কুদুকছড়ি আবাসিক এলাকা থেকে অস্ত্রের মুখে হিল উইমেন্স ফেডারেশনের দুই নেত্রীকে তুলে নেয়ার অভিযোগ করে সংগঠনটি। এসময় সন্ত্রাসীদের ছোঁড়া গুলিতে ধর্মসিং চাকমা নামে গণতান্ত্রিক যুবফোরামের একনেতাও আহত হয়।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।