অবশেষে আলীকদম আওয়ামী লীগের সভাপতি মংব্রাচিং মার্মাকে সাময়িক বহিষ্কার

আওয়ামী লীগের দলীয় মনোনীত প্রার্থীকে ভোট না দিতে প্রচারণা চালানোর সংবাদ পার্বত্য জেলার অন্যতম জনপ্রিয় নিউজ পোর্টাল পাহাড়বার্তা’য় প্রকাশিত হলে এর সত্যতা পাওয়ায় বান্দরবানের আলীকদম উপজেলা আওয়ামী লীগের সভাপতি মংব্রাচিং মার্মাকে অব্যাহতি প্রদান করেছেন বান্দরবান জেলা আওয়ামীলীগ।

বান্দরবান জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক লক্ষীপদ দাশ প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানিয়েছেন, চৈক্ষ্যং ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতিক মনোনীত দলীয় প্রার্থীকে পরাজিত করার গভীর ষড়যন্ত্রে লিপ্ত থাকায় কেন শাস্তি মূলক ব্যবস্থা গ্রহণ হবে না, তা পত্র পাওয়ার তিন দিনের মধ্যে জানানোর নির্দেশ দেন।

প্রেস বিজ্ঞপ্তিতে আরও জানিয়েছেন, পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত সমস্ত সাংগঠনিক কর্মকান্ড থেকে উপজেলা আওয়ামীলীগের সভাপতি মংব্রাচিং মার্মাকে বিরত থাকার নির্দেশ ও উপজেলা আওয়ামী লীগের ১ নং সহসভাপতিকে তথা জামাল উদ্দিনকে ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব পালনের নির্দেশ দেন।

এর আগে কেন্দ্র থেকে আওয়ামী লীগ মনোনীত অত্র উপজেলার ৪ ইউনিয়ন পরিষদ নির্বাচনের দলীয় প্রার্থীর নাম প্রকাশ করার আগে ফেইসবুকে ও ব্যানারে নাম প্রকাশ করায় জেলা আওয়ামীলীগের কারণ দর্শানোর পরিপত্রের জবাবও দেননি এই নেতা।

প্রসঙ্গত,গত রবিবার (৭ নভেম্বর) চৈক্ষ্যং ইউনিয়নের বিভিন্ন এলাকায় গিয়ে চায়ের দোকানে বসে নেতাকর্মী ও ভোটারদের উপস্থিতিতে দলীয় প্রার্থীকে ভোট না দিতে প্রচারণা চালানোর সংবাদ “দলীয় প্রার্থীর পক্ষে কাজ না করতে প্রচারণায় আলীকদম আওয়ামী লীগ সভাপতি!”গত মঙ্গলবার পাহাড়বার্তা’য় প্রকাশিত হয়।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।