অবশেষে স্বপ্নার পাশে এসে দাঁড়ালেন কাপ্তাই ফোরাম

পাহাড়বার্তা’য় সংবাদ প্রকাশ

পার্বত্য জেলার অন্যতম জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল পাহাড়বার্তায় গত ৩ মে ” স্বামী ও দুই পা হারা স্বপ্নার বেঁচে থাকার নিরন্তর প্রচেষ্টা “শীর্ষক সংবাদ প্রকাশের পর সেই অসহায় স্বপ্না চাকমার পাশে এসে দাঁড়ালেন কাপ্তাই ফোরামের সদস্যরা।

চন্দ্রঘোনা লিচু বাগনের কুষ্ট হাসপাতাল গেইট সংলগ্ন রাস্তার পাশে বসে সবজী বিক্রি করে অসহায় স্বপ্না। রোদ, ঝড়, বৃষ্টি উপেক্ষা করে জীবন জীবিকার তাগিদে সবজী বিক্রি করে তার সংসার চালানোসহ সব তথ্যগুলো সেই প্রতিবেদনে তুলে ধরা হয় এবং সেই সংবাদটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক আলোচনায় আসে।

স্বপ্নাকে নিয়ে সেই প্রতিবেদনটি চোখে পড়ে কাপ্তাই ফোরামের এডমিন ও কাপ্তাই উপজেলা ছাত্রলীগ সাধারন সম্পাদক আলিব রেজা লিমনের। আজ বুধবার (৬ মে) কাপ্তাই ফোরামের পক্ষ হতে অসহায় স্বপ্নাকে সামান্য সহযোগিতা করার লক্ষে তার হাতে তুলে দেওয়া হয় একটি বড় ছাতা এবং নগদ অর্থ ।

এসময় কাপ্তাই ফোরামের এডমিন ও কাপ্তাই উপজেলা ছাত্রলীগ সাধারন সম্পাদক আলিব রেজা লিমন, কাপ্তাই ফোরাম সদস্য সোহেল, রাঙ্গুনিয়া উপজেলা ছাত্রলীগ কর্মী শহীদুল ইসলাম তারেক, কাপ্তাই প্রেস ক্লাব সাধারন সম্পাদক ঝুলন দত্তসহ কাপ্তাই ফোরামের সদস্যরা উপস্থিত ছিলেন।

অসহায় স্বপ্না এই উপহারসামগ্রী পেয়ে কাপ্তাই ফোরামের সকল সদস্যকে ধন্যবাদ জানাই, সেই সাথে সবার প্রতি কৃতজ্ঞতা জানাই যারা তার সংগ্রামী জীবনের কথা তুলে ধরেছেন বিভিন্ন পত্র পত্রিকায়, সামাজিক যোগাযোগ মাধ্যমে।

উল্লেখ্য যে, কাপ্তাই ফোরাম দেশের মানুষের কল্যাণে প্রতিনিয়ত ব্যাপক ভুমিকা পালন করে যাচ্ছে। ইতিমধ্যে অসহায় দুস্থ অনেক মানুষের সেবায় তারা প্রতিনিয়ত কাজ করে যাচ্ছে। মাহে রমজানের এই পবিত্র মাসে তারা প্রতিদিন যারা অসচ্ছল হয়ে মানবেতর জীবন যাপন করছে তাদের প্রদান করছে ইফতার সামগ্রী সহ বিভিন্ন নিত্যপ্রয়োজনীয় দ্রব্যাদি।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।