অবহেলা করবেন না, নিজে সচেতন হয়, অন্যকে সচেতন করি : বীর বাহাদুর

করোনা ভাইরাস কে নিয়ে কেউ অবহেলা করবেন না। সকলের সচেতনতা ও ঐক্যবদ্ধ প্রচেষ্টায় আমরা খুব দ্রুত এই সংকটপন্ন অবস্থা থেকে সফলতার দিকে ফিরতে পারবো আশা করছি। গত শুক্রবার সকালে বান্দরবান শহরের পার্বত্য মন্ত্রীর বাস ভবনে সাংবাদিকের সাথে আলাপ কালে এসব কথা বলেন,পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

এসময় তিনি আরো বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র প্রতি আন্তরিক ভাবে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি। তিনি গত ২৫ মার্চ জাতির উদ্যোশে ভাষণ দিয়েছেন এবং তার ভাষণের মাধ্যমে সারা বাংলাদেশের তথা পার্বত্য জেলার মানুষ খুব আশ্বস্ত হয়েছে।

পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর বলেন, সরকার যেভাবে উদ্যোগ নিয়েছেন এই দূর্যোগ পূর্ণ সময়ে, বিশেষ করে প্রধানমন্ত্রী যে কথাটি বলেছেন ১৯৭১ সালের স্বাধীনতা যুদ্ধে যেভাবে সমগ্র জাতি ঐক্যবদ্ধ ভাবে যুদ্ধে মোকাবেলা করে স্বাধীনতা অর্জন করেছি। আজকে এই মহামারী কে নিয়ন্ত্রণ করার জন্য, এই মহামারী থেকে মুক্তি পাওয়ার জন্য সমস্ত মানুষ কে ঐক্যবদ্ধ ভাবে মোকাবেলা করতে হবে।

তিনি আরো বলেন, সবাই মিলে প্রধানমন্ত্রীর নির্দেশনা এবং পরামর্শ যদি আমরা মেনে চলি তাহলে অবশ্যই আমরা এই মহামারী থেকে মুক্তি পাবো এবং এই সংকটটাকে আমরা মোকাবেলা করতে পাবরো।

এসময় পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর আরো বলেন, আসুন আমরা সবাই ঐক্যবদ্ধ ভাবে প্রধানমন্ত্রীর এই নির্দেশনা ও পরামর্শ মেনে চলি সৃষ্টিকর্তার আর্শীবাদে এই মহামারী থেকে মুক্তি পাবো।

প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সার্বক্ষণিক সারাদেশের মানুষের এই করোনা ভাইরাসের ব্যাপারে খোঁজ খবর রাখছেন। আমরা আশা করি এই সংকটপন্ন অবস্থা থেকে আমরা মুক্তি পাবো।

এসময় বীর বাহাদুর সকলকে স্বাস্থ্য বিধি মেনে চলার আহ্বান জানিয়ে বলেন,নিজেকে সচেতন হতে হবে, অন্যকে ও সচেতন করতে হবে। সরকার ও স্বাস্থ্য মন্ত্রণালয়ের বিভিন্ন বিশেষজ্ঞরা যে নির্দেশনা দিয়েছেন সেই সমস্ত নির্দেশনা সকলকে মেনে চলতে হবে।

আরও পড়ুন
Loading...