অবাঞ্ছিত ঘোষণা করা হলো রাঙ্গামা‌টি ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদককে

অ‌নিয়ম, দুর্নীতি,অবৈধ অর্থ লেনদেন, টেন্ডারবা‌জি,চাঁদাবা‌জি ও অনৈতিক কার্যক্রমের অভিযোগ এনে সংবাদ সম্মেলন করে জেলা ছাত্রলীগের নেতাকর্মীরা জেলার সভাপতি আব্দুর জব্বার সুজন ও সাধারণ সম্পাদক প্রকাশ চাকমাকে অবাঞ্ছিত ঘোষণা করা হয়েছে।

আজ মঙ্গলবার (২৮ জানুয়ারি) দুপুরে রাঙ্গামা‌টি জেলা আওয়ামী লীগ কার্যাল‌য়ে সংবাদ স‌ম্মেল‌নে নেতাকর্মীরা জেলা ছাত্রলীগের বর্তমান ক‌মিটির সহ সভাপ‌তি সাইফুল আলম রাশেদকে ভারপ্রাপ্ত সভাপ‌তি ও যুগ্ম সম্পাদক মঈন উ‌দ্দিন শা‌কিলকে ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক হিসেবে ঘোষনাও দেন। এর আগেও কলেজ শাখার কাউন্সিলকে ঘিরে এই দুই নেতাকে অবাঞ্চিত ঘোষনা করেছিল ছাত্রলীগের একাংশ।

সংবাদ সম্মেলনে অভিযোগ করা হয়, জেলা সভাপতি ও সাধারণ সম্পাদক মিলে মনগড়া ক‌মি‌টি গঠন, গঠনতন্ত্র প‌রিপ‌ন্থি ও সাংগঠ‌নিক নিয়ম না মেনে ক‌মি‌টি বিলু‌প্তি, ছাত্রলীগের নাম ভা‌ঙ্গিয়ে অ‌বৈধভাবে চাঁদা উত্তোলন,টেন্ডারবা‌জি ও মাদক ব্যবসার সা‌থে জ‌ড়িত,পুলিশের গাড়িতে হামলা,জেলা প‌রিষদের রেষ্ট হাউজ ভাঙ্গচুরের মত কর্মকান্ডে দলের ভাবমু‌র্তি নষ্ট করে চলেছে। ইতোমধ্যে এ দুজনের কর্মকান্ড ব্যাপক ভাবে সমালোচিত হয়েছে। তাই তারা ছাত্রলীগের গুরুত্বপুর্ন পদে থাকার যোগ্যতা হা‌রিয়েছে।

এসময় তারা নতুন দা‌য়িত্বপ্রাপ্ত ভারপ্রাপ্ত সভাপ‌তি ও সাধারন সম্পাদকের নেতৃত্বে ছাত্রলীগের কর্মকান্ড প‌রিচা‌লিত হবে ঘোষনা দিয়ে জেলার যেখানে অবা‌ঞ্চিত দুই নেতাকে পাওয়া যাবে সেখানেই প্রতিহতের ঘোষণা দেন।

রাঙ্গামা‌টি জেলা আওয়ামী লীগ কার্যালয়ে সংবাদ সন্মেলনে জেলা ছাত্রলীগের সহ সভাপ‌তি সাইফুল আলম রাশেদ,পলাশ বড়ুয়া,রুপন দাশ,যুগ্ম সম্পাদক মঈন উ‌দ্দিন শা‌কিল‌, সাংগঠ‌নিক সম্পাদক সুলতান ইম‌তিয়াজ মাহমুদ বাপ্পা,সদর উপ‌জেলা ছাত্রলী‌গের সভাপ‌তি নজরুল ইসলাম,শহর শাখার সাধারন সম্পাদক আপ্রু‌চিং লেপসা, বাঘাইছ‌ড়ি শাখার সভাপ‌তি মোঃ ইমরান,কলেজ শাখার সাধারন সম্পাদক আহ‌মেদ ইম‌তিয়াজ রিয়াদ, অর্থ সম্পাদক পিকুল চাকমাসহ বি‌ভিন্ন ইউ‌নি‌টের নেতাকর্মীরা উপ‌স্থিত ছি‌লেন।

আরও পড়ুন
Loading...