অবৈধ অস্ত্রধারীদের বিরুদ্ধে স্থানীয় প্রশাসনকে ব্যবস্থা নিতে হবে : দীপংকর তালুকদার

রাঙামাটিতে সচেতন নাগরিক সমাজে সমাবেশে সাবেক পার্বত্য প্রতিমন্ত্রী দীপংকর তালুকদার
অবৈধ অস্ত্রধারীদের বিরুদ্ধে স্থানীয় প্রশাসনকে ব্যবস্থা নিতে হবে। এসব অবৈধ অস্ত্রধারীরা নিজেরা মারামারি করছে আর ক্ষতির সম্মুখীন হচ্ছে সাধারণ মানুষ। আজ রোববার সকাল ১১টার দিকে সচেতন নাগরিক সমাজের আয়োজনে অনুষ্ঠিত এক বিক্ষোভ সমাবেশে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের সাবেক প্রতিমন্ত্রী দীপংকর তালুকদার এসব কথা বলেন।
দীপংকর তালুকদার আরও বলেন, নানিয়ারচর উপজেলা চেয়ারম্যান শক্তিমান চাকমাকে হত্যা করেছে সন্ত্রাসীরা। হত্যা করে শান্তি প্রতিষ্ঠা করা যায় না। শান্তি প্রতিষ্ঠা করতে হলে আলোচনা করতে হয়। সাধারণ নিরীহ মানুষের জীবন নিয়ে পাহাড়ে যারা অরাজকতা সৃষ্টি করছে তারা কখনও দেশকে ভালোবাসে না। তারা জাতির, দেশের শত্রু। তাদের এখনি প্রতিহত করতে হবে।
সমাবেশের আগে একইদিন সকালে রাঙামাটি পৌরসভা প্রাঙ্গণ থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে নিউ মার্কেটের সামনে গিয়ে সমাবেশে মিলিত হয়।এসময় আরও বক্তব্য রাখেন- সংরক্ষিত সংসদ সদস্য ফিরোজা বেগম চিনু, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী মুছা মাতব্বর, যুগ্ম সাধারণ সম্পাদক সন্তোষ কুমার চাকমা, রাঙামাটি আসবাবপত্র ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি মো. শামীম, অটোরিকশা শ্রমিক ইউনিয়ন’র সভাপতি পরেশ মজুমদার প্রমুখ। এসময় জেলার বিভিন্ন সামাজিক, রাজনৈতিক এবং পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ একাত্মতা ঘোষণা করে সমাবেশে যোগ দেন।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।