অসহায়দের শীতবস্ত্র প্রদান করেছে বান্দরবান পুলিশ

purabi burmese market

বান্দরবানে শতাধিক অসহায় দরিদ্র এবং শীতার্ত পরিবারকে শীতবস্ত্র প্রদান করেছে বান্দরবান জেলা পুলিশ। আজ ৩১ জানুয়ারী (সোমবার) সকালে বান্দরবান পুলিশ সুপার কার্যালয় প্রাঙ্গনে এই শীতবস্ত্র প্রদান করেন বান্দরবানের পুলিশ সুপার জেরিন আখতার (বিপিএম)।

এসময় বান্দরবানের বিভিন্ন ওয়ার্ডের শতাধিক অসহায় দরিদ্র এবং শীতার্ত পরিবার সারিবদ্ধভাবে লাইনে দাঁড়িয়ে এবং সামাজিক দুরত্ব নিশ্চিত করে এই শীতবস্ত্র গ্রহন করেন।

শীতবস্ত্র প্রদান অনুষ্ঠানে পুলিশ সুপার জেরিন আখতার (বিপিএম),অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল (পিপিএম),সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.রফিকুল ইসলাম (বিপিএম), জেলা গোয়ান্দা শাখার অফিসার ইনচার্জ মোহাম্মদ মিজানুর রহমান,বান্দরবান সদর থানার উপ পরিদর্শক মিঠুন সিংহসহ পুলিশের বিভিন্ন কর্মকর্তা এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

শীতবস্ত্র প্রদান শেষে বান্দরবানের পুলিশ সুপার জেরিন আখতার (বিপিএম) বলেন, প্রতিবছরই শীত আসলে গরীব ও অসহায়দের কথা বিবেচনা করে বান্দরবান জেলা পুলিশ শীতবস্ত্র বিতরণ করে।

এসময় তিনি আরো বলেন, দিন দিন বান্দরবানে করোনা রোগী বাড়ছে আর আমাদের অনেকেই এখনও সচেতন নয়, বিশেষ করে সাধারণ জনগণের মধ্যে অনেকেইে মুখে মাস্ক ব্যবহার না করার প্রবণতা বেশি দেখা যাচ্ছে।

dhaka tribune ad2
আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।