অসহায় মানুষকে আর্থিক সহায়তা প্রদান করেছে প্রাথমিক শিক্ষক সমিতি

বান্দরবানে করোনা সংক্রামন প্রতিরোধে মানুষ দীর্ঘদিন ঘরে থাকতে গিয়ে অনেকে বেকার আর অসহায় হয়ে জীবনযাপন করছে। এর প্রেক্ষিতে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি বান্দরবান জেলা শাখা গরিব ও অসহায় পরিবারের মাঝে আর্থিক সহায়তা প্রদান করেছে।

আজ বৃহস্পতিবার (২৩এপ্রিল) সকালে বান্দরবান আদর্শ সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি বান্দরবান জেলা শাখা কমিটির উদ্যোগে গরিব ও অসহায় পরিবারের মাঝে সামাজিক দূরত্ব নিশ্চিত করে আর্থিক সহায়তা প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি বান্দরবান জেলা শাখার সভাপতি সীমা দাশ, সাধারণ সম্পাদক জাহিদুল আলম, সাংগঠনিক সম্পাদক মোঃ হানিফুর রশিদ, প্রাথমিক শিক্ষক সমিতি বান্দরবান সদর উপজেলা শাখার সভাপতি মোঃ সাহেব উদ্দিন, সাধারণ সম্পাদক মিনি প্রু মার্মা, প্রধান শিক্ষক মোঃ শফিউল আলম, মনোয়ার হোসেন, তন্নি দাশ, রাজিব চৌধুরী, সুমন দে সহ বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকাবৃন্দরা।

এসময় বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি বান্দরবান জেলা শাখার সভাপতি সীমা দাশ বলেন, বান্দরবানে করোনা সংক্রামক প্রতিরোধে সাধারণ জনসাধারণ ঘরে অবস্থান করছে আর দীর্ঘদিন ঘরে থাকতে গিয়ে অনেকে বেকার আর অসহায় হয়ে জীবনযাপন করছে তাই আজ আমরা বান্দরবান জেলা প্রাথমিক শিক্ষক সমিতির পক্ষ থেকে ও বিভিন্ন বিদ্যালয়ের প্রধান ও সহকারি শিক্ষকদের ব্যাক্তিগত উদ্যোগে ১২০টি পরিবারের মাঝে ৫ শত টাকা করে আর্থিক সহায়তা প্রদান করেছি।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।