অসাম্প্রদায়িক দেশ গড়তে জাতি-ধর্ম নির্বিশেষে তরুণদের ঐক্যবদ্ধ হতে হবে : কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি

খাগড়াছড়িতে সনাতন ছাত্র-যুব পরিষদ-এর নতুন ভবন উদ্বোধন করছেন কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি
খাগড়াছড়ির সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি কুজেন্দ্র লাল ত্রিপুরা বলেছেন, অসাম্প্রদায়িক বাংলাদেশ বিনির্মাণে দেশের জাতি-ধর্ম-বর্ণ নির্বিশেষে ঐক্যবদ্ধ হতে হবে। সেক্ষেত্রে নতুন প্রজম্মকেই অগ্রণী দায়িত্ব পালন করতে হবে। উনিশ’শ একাত্তর সালের মহান মুক্তিসংগ্রাম, নব্বইয়ের স্বৈরাচার বিরোধী আন্দোলন এবং সর্বশেষ যুদ্ধাপরাধীদের বিচার নিশ্চিতে ‘শাহবাগ’ আন্দোলন তারই সাক্ষ্য বহন করে।
আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে বরাবরের মতো একটি চিহ্নিত অপশক্তি দেশে সাম্প্রদায়িক বিভাজনের অপচেষ্টা শুরু করেছে। তাঁদেরকে সম্মিলিতভাবে প্রতিরোধ করার জন্য এখন থেকেই প্রস্তুতি নিতে হবে। তিনি আজ শুক্রবার বিকেলে জেলা শহরের রুপনগর এলাকায় সরকারি অর্থায়নে নির্মিত সনাতন ছাত্র-যুব পরিষদ-এর নতুন ভবন উদ্বোধনকালে এসব কথা বলেন।
সংগঠনের সভাপতি স্বপন ভট্টাচার্য্য’র সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন পাবলিক প্রসিকিউটর এড. বিধান কানুনগো, জেলা পরিষদ সদস্য নির্মলেন্দু চৌধুরী, মহালছড়ি ইউপ চেয়ারম্যান রতন কুমার শীল, জেলা আওয়ামীলীগ নেতা তপন কান্তি দে এবং সাংবাদিক তরুণ কুমার ভট্টাচার্য্য।
এর আগে তিনি সকলকে সাথে নিয়ে রঙিন ফিতা কেটে নতুন ভবনের দ্বার উম্মোচন করেন। পরে সংগঠনটির জেলা ও উপজেলা পর্যায়ের কমৃকর্তা ও সংগঠকদের সাথে মধ্যাহ্ন ভোজে যোগ দেন।

আরও পড়ুন
1 মন্তব্য
  1. Bir Kumar Tripura John বলেছেন

    বালের এম পি হে তে,

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।