অসাম্প্রদায়িক বাংলাদেশ বিনির্মাণে বর্তমান সরকারের বিকল্প নেই : কংজরী চৌধুরী

খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী
শ্রী শ্রী লোকনাথ ব্রক্ষচারী বাবার ১২৭তম তিরোধান দিবস উপলক্ষে খাগড়াছড়ি শ্রী শ্রী লোকনাথ সেবাশ্রমে উদ্যোগে এলাকার দরিদ্র নারীদের মধ্যে বস্ত্র বিতরণ করা হয়েছে। একই সাথে ওই এলাকায় মহাশ্মশান ‘শেষ ঠিকানা’ এর শুভ উদ্বোধন করা হয়। খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে বস্ত্র বিতরণ ও মহাশ্বশানের উদ্বোধন করেন।
প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, অসাম্প্রদায়িক বাংলাদেশ বিনির্মাণে বর্তমান সরকারের কোন বিকল্প নেই। সরকার প্রধানের সদিচ্ছায় দেশের ছোট-বড়ো সব জাতিগোষ্ঠি ও ধর্মাবলম্বীর স্ব স্ব ঐতিহ্য-সাংস্কৃতিক এবং ধর্মীয় আচার স্বাধীনভাবে পালনের সুবন্দোবস্ত করা হয়েছে। কিন্তু একাত্তরের পরাজিত শক্তি ও স্বাধীনতা বিরোধীরা নানাভাবে দেশের সামগ্রিক অগ্রযাত্রাকে বাধাগ্রস্ত করার অপচেষ্টা চালাচ্ছে। তিনি আগামী নির্বাচনে সম্মিলিতভাবে এই অপশক্তিকে পেছনে ফেলে বর্তমান সরকারকে ক্ষমতায় নিয়ে আসার আহব্বান জানান।
শনিবার আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন লোকনাথ বাবা সেবাশ্রমের সহ-সভাপতি ইঞ্জিনিয়ার নির্মল কান্তি দাশ। বক্তব্য রাখেন পৌরসভার কাউন্সিলর অতীশ চাকমা, সেবাশ্রমের সেক্রেটারি তরুণ কুমার ভট্টাচার্য, সনাতন সমাজ কল্যান পরিষদের কেন্দ্রীয় সভাপতি এডভোকেট বিধান কানুনগো, আশীষ ভট্টাচার্য, তপন কান্তি দে, নির্মল দেব, এড. রতন কুমার দে এবং অধ্যাপক সত্যজিত চৌধুরী ।
লোকনাথ ব্রক্ষচারী বাবার ১২৭তম তিরোধান দিবস উপলক্ষে সেবাশ্রম ও মন্দিরে বিভিন্ন ধর্মীয় আনুষ্ঠানিকতা পালিত হয়েছে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।