অস্ত্রের মুখে বান্দরবানের ইউপি সদস্যকে অপহরণ

বান্দরবানে ফেরারপথে রাজস্থলী নাইঙ্গাপাড়া রাস্তারমুখ থেকে অস্ত্রের মুখে ইউপি সদস্য চাইউগ্যা মারমা মেম্বারকে অপহরণ করেছে অস্ত্রধারীরা। আজ শনিবার বিকালে এ ঘটনা ঘটে।

আইনশৃঙ্খলা বাহিনী ও স্থানীয়রা জানায়, বান্দরবান সদর উপজেলার কুহালং ইউনিয়নের ১নং ওয়ার্ডের ইউপি সদস্য চাইউগ্যা মারমা মেম্বারকে রাজস্থলী-বাঙালহালি প্রধান সড়কের নাইঙ্গাপাড়া রাস্তারমুখ এলাকায় গাড়ি থামিয়ে অস্ত্রের মুখে অপহরণ করে নিয়ে গেছে অস্ত্রধারীরা। তারবাড়ি কুহালং ইউনিয়নের চেমিডলু পাড়া এলাকায়। অপহরণের সাথে পাহাড়ের আঞ্চলিক রাজনৈতিক সংগঠন জনসংহতি সমিতি (জেএসএস) সশস্ত্র শাখার ক্যাডাররা জড়িত বলে জানাগেছে। এদিকে অপহরণের খবর পেয়ে নিরাপত্তা বাহিনী ও পুলিশ অপহৃতকে উদ্ধারে মাঠে নেমেছে।

কুহালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মংপু মারমা বলেন, আমার ইউনিয়নের ১নং ওয়ার্ডের ইউপি সদস্য একজন মেম্বারকে ধরে নিয়ে গেছে সশস্ত্র গ্রুপ। সে রাঙামাটির রাজস্থলীতে কাজ শেষে বান্দরবান ফেরার পথে নাইঙাপাড়া থেকে চলন্ত গাড়ি থামিয়ে তাকে নিয়ে গেছে অস্ত্রধারীরা। এলাকাবাসী এবং পরিবারের লোকজন বিষয়টি আমাকে জানিয়েছে। তারা কান্নাকাটি করছে অপহরণের খবরে। বিষয়টি আইনশৃংখলা বাহিনীকেও জানানো হয়েছে।

বান্দরবানের অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল জানান, অপহৃত ব্যক্তি বান্দরবান জেলার কুহালং ইউনিয়নের একজন ইউপি সদস্য মেম্বার। তবে ঘটনাস্থল নাইঙাপাড়া রাঙামাটির রাজস্থলী উপজেলায় পড়েছে। তারপরও আইনগত ভাবে বিভিন্ন জায়গায় যোগাযোগ করা হচ্ছে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।