অস্ত্রের মুখে রুমায় ইউপি সদস্যসহ ২ জন অপহরণ !

বান্দরবানের রুমায় অস্ত্রের মুখে গ্যালেঙ্গা ইউনিয়নের এক ইউপি সদস্য’সহ ২ জনকে অপহরণ করা হয়েছে। বৃহস্পতিবার ভোররাতে এ ঘটনা ঘটে।

আইনশৃঙ্খলা বাহিনী ও স্থানীয়রা জানায়, রুমা উপজেলার গ্যালেঙ্গা ইউনিয়নের পান্থলা পাড়া থেকে ইউপি সদস্য’সহ ২ জনকে পাহাড়ের অস্ত্রধারী সন্ত্রাসীরা অপহরণ করে নিয়ে গেছে। অপহৃতরা হলেন, গ্যালেঙ্গা ইউনিয়নের ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য মেম্বার মংসাচিং মারমা (৫০) এবং পাড়াবাসী কৃষক মংওয়েই সিং (৩২)।

অপহৃত মেম্বারের ছেলে থোয়াইহ্লা চিং মারমা বলেন, বৃহস্পতিবার ভোররাতে কয়েকজন অপরিচিত লোকজন এসে আমার পিতাসহ দুজন’কে পান্থলা পাড়া বাড়ি থেকে ডেকে ধরে নিয়ে গেছে। রাত নয়টা পর্যন্ত তারা বাড়ি ফিরে আসেনি, তাদের কোথাও কোনো খোঁজ পাওয়া যাচ্ছেনা। এ ঘটনায় রুমা থানায় নিখোঁজ অভিযোগ করা হয়েছে।

গ্যালেঙ্গা ইউনিয়নের চেয়ারম্যান হেডম্যান মেনরথ ম্রো বলেন, পান্থলা পাড়া থেকে গ্যালেঙ্গার ইউপি সদস্যসহ ২ জনকে ধরে নিয়ে গেছে দূ্র্বৃত্তরা। তবে অপহরণের সাথে কারা জড়িত জানা যায়নি। বিষয়টি পুলিশকে জানানো হয়েছে।

এই ব্যাপারে রুমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: আলমগীর হোসেন জানান, অপহরণের খবর পেয়েছি। অপহৃতের স্বজনরা থানায় অভিযোগ করেছে। বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।