আইনের শাসন প্রতিষ্ঠায় আইন ও বিচার বিভাগ কাজ করে যাচ্ছে : বীর বাহাদুর

NewsDetails_01

দেশে আইনের শাসন প্রতিষ্ঠায় আইন ও বিচার বিভাগ নিরলসভাবে কাজ করে যাচ্ছে। শনিবার সকালে বান্দরবান জেলা ও দায়রা জজ আদালতের সম্মেলন কক্ষের উদ্বোধন কালে এসব কথা বলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

এসময় তিনি আরো বলেন, আইনের শাসন ও ন্যায়বিচার প্রতিষ্ঠায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে নানা ধরনের উন্নয়নমূলক কাজ করেছে, এতে সরকারের বিভিন্ন মন্ত্রণালয় এবং বিভাগের পাশাপাশি আইন মন্ত্রণালয় ও বিচার বিভাগের ক্ষেত্রে উন্নয়ন ও অভাবনীয় সাফল্য এসেছে।

NewsDetails_03

এসময় মন্ত্রী ১ কোটি ২৬ লক্ষ টাকা ব্যয়ে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড ও পার্বত্য জেলা পরিষদের বাস্তবায়নে আইনজীবী সমিতির হল রুম, ভবনের (৩য় তলা), জেলা ও দায়রা জর্জ আদালতের সভাকক্ষসহ বিভিন্ন নির্মাণকাজের উদ্বোধন করেন। এই উদ্বোধনের পর জেলা ও দায়রা জজ আদালতের সভাকক্ষে এক উদ্বোধনী সভা অনুষ্ঠিত হয়।

এসময় বান্দরবান জেলা ও দায়রা জজ মোঃ এহ্সানুল হক এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

এসময় আরো উপস্থিত ছিলেন পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্য শৈ হ্লা, মূখ্য নির্বাহী কর্মকর্তা এটিএম কাউছার হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার মো. রেজা সরোয়ার, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড বান্দরবান ইউনিটের নির্বাহী প্রকৌশলী আবু বিন মো: ইয়াছির আরাফাতসহ জজ আদালতের বিভিন্ন কর্মকর্তা ও আইনজীবীরা।

আরও পড়ুন