আওয়ামীলীগের কর্মী সম্মেলনে যোগ দিবেন ৬শ নেতাকর্মী : ক্য শৈ হ্লা

পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান, জেলা আওয়ামীলীগের সভাপতি ক্য শৈ হ্লা
পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান, জেলা আওয়ামীলীগের সভাপতি ক্য শৈ হ্লা
বান্দরবানের পর্যটন কেন্দ্র চিম্বুকে জেলা আওয়ামীলীগের কর্মী সম্মেলনে দলটির বিভিন্ন সহযোগী সংগঠনের ৬শ নেতাকর্মী যোগ দিবেন, পাহাড়বার্তাকে এমন তথ্য জানান পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান, জেলা আওয়ামীলীগের সভাপতি ক্য শৈ হ্লা ।

জেলা আওয়ামীলীগ সূত্রে জানা গেছে, আগামী ৩০ নভেম্বর জেলা আওয়ামীলীগের কর্মী সম্মেলনে বান্দরবান সফরে আসছেন বাংলাদেশ আওয়ামীলীগের নব নির্বাচিত সাধারণ সম্পাদক, পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের মন্ত্রী ওবায়দুল কাদের।

আরো জানা গেছে, এসময় জেলা আওয়ামীলীগের পক্ষ থেকে নব নির্বাচিত সাধারণ সম্পাদক, পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের মন্ত্রী ওবায়দুল কাদেরকে সংবর্ধনা দেওয়া হবে। জেলা আওয়ামীলীগের সভাপতি ক্য শৈহ্লা’র সভাপতিত্বে উক্ত কর্মী সম্মেলনে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থাকবেন কেন্দ্রীয় ও স্থানীয় নেতারা, ইতিমধ্যে চিম্বুকে তৈরী করা হচ্ছে পেন্ডেল।

একদিকে কেন্দ্রীয় সাধারণ সম্পাদকের আগমন, অন্যদিকে কর্মী সম্মেলনকে ঘিরে ব্যাপক প্রস্তুতি নিচ্ছে জেলা আওয়ামীলীগ, গত রোববার রাতে জেলা আওয়ামীলীগের কার্যালয়ে জেলা আওয়ামীলীগের সভাপতি ক্য শৈ হ্লা’র সভাপতিত্বে প্রস্তুতি মূলক সভা অনুষ্ঠিত হয়। এসময় জেলা আওয়ামীলীগের সিনিয়র নেতারা উপস্থিত ছিলেন। সভায় কর্মী সম্মেলন সফল করতে আলোচনা হয়।

এই ব্যাপারে বান্দরবান জেলা আওয়ামীলীগের সভাপতি ক্য শৈ হ্লা পাহাড়বার্তাকে বলেন, কেন্দ্রীয় আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সফরকে ঘিরে দল থেকে ব্যাপক প্রস্তুতি নেওয়া হচ্ছে, নেতাকর্মীদের উপস্থিতির মাধ্যমে অনুষ্ঠান সফল করতে নির্দেশনা প্রদান করা হয়েছে।

প্রসঙ্গত,গত ১৬ সেপ্টেম্বর পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের মন্ত্রী ওবায়দুল কাদের সর্বশেষ বান্দরবান সফরে আসেন এবং স্থানীয় সার্কিট হাউজে সংবাদকর্মীদের সাথে মতবিনিময় করেন।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।