আওয়ামীলীগ অস্ত্রের রাজনীতি করেনা : ফিরােজা বেগম চিনু এমপি

অনুদানের চেক প্রদান অনুষ্ঠানে ফিরােজা বেগম চিনু এমপিআওয়ামীলীগ অস্ত্রের রাজনীতি করেনা। আওয়ামীলীগ গণমানুষের রাজনীতি করে গণতন্ত্র বিশ্বাস করে এবং অসহায় মানুষের পাশে থাকার বিশ্বাস করে। রাঙামাটিতে দুর্বৃত্তদের হাতে যুবলীগ নেতা খুন ও আহত পরিবারকে এবং বিভিন্ন সাংস্কৃতিক সংগঠনকে সোমবার সকালে সংরক্ষিত মহিলা সাংসদের পক্ষ থেকে এককালীন অনুদানের চেক প্রদান অনুষ্ঠানে ফিরােজা বেগম চিনু এমপি একথা বলেন।
রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ সম্মেলন কক্ষে চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সংরক্ষিত মহিলা আসনের সাংসদ ফিরোজা বেগম চিনু। এসময় বক্তব্য দেন রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা।
অনুষ্ঠানে দুর্বৃত্তদের হাতে নিহত রাঙামাটির জুরাছড়ি উপজেলা যুবলীগ নেতা অরবিন্দু চাকমার পরিবারকে ও আহত বিলাইছড়ি উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক রাসেল মারমা, মহিলা লীগের নেত্রী ঝর্ণা খীসার পরিবারকে এবং বিভিন্ন সাংস্কৃতিক সংগঠনকে এককালীন সহায়তা হিসেবে প্রায় আড়াই লক্ষ টাকার অনুদানের চেক প্রদান করেন অতিথিরা।
অনুষ্ঠানে ফিরোজা বেগম চিনু এমপি পার্বত্য চট্টগ্রামে যারা গুম, হত্যা ও সহিংস সৃষ্টি করছে তাদেরকে অস্ত্র ছেড়ে দিয়ে মানুষের পাঁশে দাড়িয়ে পার্বত্য চট্টগ্রাম বিনির্মাণে ভূমিকা রাখার আহবান জানান।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।