আওয়ামীলীগ সরকার বারবার ক্ষমতায় আসা দরকার

বান্দরবানের রুমায় আওয়ামীলীগ কার্যালয়ে সোলার প্যানেল বিতরণ
ডিজিটাল বাংলাদেশ গড়তে হলে দেশে আওয়ামীলীগ সরকার বারবার ক্ষমতায় আসা দরকার। ২০২১সালের মধ্যে বাংলাদেশকে পরিপূর্ণ ডিজিটাল গড়ে তোলার লক্ষ্যে আগামী সংসদ নির্বাচনেও প্রধানমন্ত্রী শেখ হাসিনা তথা পার্বত্য প্রতিমন্ত্রী বীর বাহাদুর এমপি‘র হাতকে আরো শক্তিশালী করা খুবই জরুরি। তাই আগামী নির্বাচনে নৌকায় ভোট দিয়ে আবারো আওয়ামীলীগ সরকার গঠনের বিকল্প নেই। বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় বান্দরবানের রুমা বাজারে আওয়ামীলীগ কার্যালয়ে এক সভায় বক্তাগণ একথা বলেন।
গত অর্থ সালে সংসদ নির্বাচনী এলাকায় প্রথম পর্যায় বরাদ্ধকৃত কাবিটা ও টিআরের টাকায় দরিদ্র পরিবার, শিক্ষা ও ধর্মীয় প্রতিষ্ঠানসমূহে সোলার প্যানেল হোম সিস্টেম বিতরণ উপলক্ষে রুমা উপজেলা আওমালীগ ও তার অঙ্গসংগঠনের উদ্যোগে এ সভা আয়োজন করেছে।
আওয়ামীলীগের সভাপতি উহ্লাচিং মারমা সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তৃতা দেন, আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাংপুই বম, পাইন্দু ইউপি চেয়ারম্যান উহ্লামং মারমা, আওয়ামীলীগের যুব বিষয়ক সম্পাদক সম্পাদক সুধীর দাশ ও পাইন্দু ইউপি‘র আওয়ামীগের সাধারণ সম্পাদক সাইলুকথাং বম প্রমুখ।সোলার প্যানেল উপকারভোগী, শিক্ষা, সামাজিক ও ধর্মীয় প্রতিষ্ঠানের পুরহিত, ভান্তে ও পাস্তরসহ আওয়ামীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এদিকে আওয়ামীলীগের সম্পাদক সাংপুই বম জানান, আগামি ১০বছরেও যেসব এলাকায় বিদ্যুৎ পৌঁছবেনা, ওইসব দূর্গম পাড়াসমূহে মোট ১২০টি সোলার বিতরণ করা হয়েছে, তার মধ্যে শিক্ষা ও ধর্মীয় প্রতিষ্ঠানও অন্তভূক্ত রয়েছে।
অন্যদিকে উপজেলা পরিষদের মিলনায়তনে দুপুরে উপজেলা চেয়ারম্যান অংথোয়াইচিং মারমা সভাপতিত্বে মাসিক উন্নয়ন সমন্বয় সভার মধ্য দিয়ে কাবিটা ও টিআর প্রকল্পের আওতায় দরিদ্র পরিবার, শিক্ষা ও ধর্মীয় প্রতিষ্ঠানসমূহে সোলার প্যানেল হোম সিস্টেম বিতরণ করা হয়। এছাড়াও উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ শরিফুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত হয় উপজেলা আইন শৃঙ্খলা, নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ, মাদক নিয়ন্ত্রণ, চোরাচালান প্রতিরোধ ও আইসিটি সংক্রান্ত সভা।

আরও পড়ুন
1 মন্তব্য
  1. Zingengmawi Bawm বলেছেন

    জয় বাংলা জয় বঙ্গবন্ধু ।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।