আওয়ামী লীগের উন্নয়নের ধারায় ঐক্যবদ্ধভাবে কাজ করুন : আবু সাঈদ আল মাহমুদ স্বপন

আওয়ামী লীগের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সবাইকে ঐক্যবদ্ধ থাকবে হবে। বঙ্গবন্ধুর সোনার বাংলা প্রতিষ্ঠান ষড়যন্ত্রকারীদের সকল ষড়যন্ত্র রুখে দিয়ে দেশের উন্নয়নে আওয়ামী লীগের সকল নেতাকর্মীদের আরো অগ্রণী ভুমিকা রাখতে হবে এমন মন্তব্য করেছেন জাতীয় সংসদের হুইপ ও বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন ,এমপি।

বুধবার (২৫ আগস্ট) সকালে বান্দরবান জেলা আওয়ামী লীগের আয়োজনে বঙ্গবন্ধু পাঠাগারে জেলা আওয়ামী লীগের সাথে এক মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বাংলাদেশ জাতীয় সংসদের হুইপ ও বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন,এমপি এসব কথা বলেন।

এসময় তিনি আরো বলেন, আওয়ামী লীগের উন্নয়নের ধারায় প্রতিহিংসা করে কিছু কুচক্রী মহল আওয়ামী লীগের সুনাম নষ্টে কাজ করছে তাদের প্রতিহত করতে হবে সবাইকে।

এসময় মতবিনিময় সভায় বান্দরবান জেলা আওয়ামী লীগের সভাপতি ক্যশৈহ্লা বলেন, বান্দরবান জেলা আওয়ামী লীগ একটি সুসংগঠিত সংগঠন। আওয়ামী লীগের সকল নেতাকর্মী ঐক্যবদ্ধভাবে কাজ করে যাচ্ছে। বান্দরবান বাংলাদেশের ৩০০নং আসন হলে ও এই এলাকার রাজনৌতিক পরিস্থিতি অত্যন্ত ভালো । আর এই জেলায় ১১টি ক্ষুদ্র নৃগোষ্ঠীর পাশাপাশি বাঙ্গালীদের সহ অবস্থানে আওয়ামী লীগ তাদের উন্নয়ন কর্মসূচী অব্যাহত রেখেছে।

মতবিনিময় সভায় বান্দরবান জেলা আওয়ামী লীগের সভাপতি ক্যশৈহ্লা, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুর রহিম চৌধুরী,মংক্যচিং চৌধুরী,একেএম জাহাঙ্গীর,যুগ্ন-সাধারণ সম্পাদক লক্ষীপদ দাশ,মো.মোজাম্মেল হক বাহাদুর,সাংগঠনিক সম্পাদক ক্যসাপ্রু, অজিত কান্তি দাশ, পৌরসভার প্যানেল মেয়র ও জেলা আওয়ামী লীগের সদস্য সৌরভ দাশ শেখর,সদস্য রাজু বড়–য়া, পৌর আওয়ামী লীগের সভাপতি অমল কান্তি দাশ,সাধারণ সম্পাদক সামশুল ইসলাম,শ্রমিক লীগের সভাপতি মুছা কোম্পানী, জেলা যুবলীগের আহবায়ক কেলু মং,সদস্য সচিব ওমর ফারুকসহ জেলা ও উপজেলা আওয়ামীলীগ,কৃষকলীগ,শ্রমিকলীগসহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।