আওয়ামী লীগ নিজের জন্য রাজনীতি করে না : জনসমুদ্রে বীর বাহাদুর

বান্দরবান শহরের রাজার মাঠের জনসমুদ্রে বক্তব্য রাখছেন আওয়ামীলীগ প্রার্থী বীর বাহাদুর উশৈসিং
আওয়ামী লীগ নিজের জন্য কখনো রাজনীতি করে না। দেশ ও জাতির কল্যাণে আওয়ামীলীগ সরকার কাজ করছে এবং সামনেও করে যাবে। বৃহস্পতিবার বিকালে বান্দরবান শহরের রাজার মাঠে অনুষ্ঠিত বিশাল জনসমাবেশে ৩০০ নং আসনের আওয়ামীলীগের মনোনিত প্রার্থী বীর বাহাদুর উশৈসিং একথা বলেন।
তিনি আরো বলেন, বান্দরবানের উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে, উন্নয়ন ও অগ্রগতির ধারা ধরে রাখতে নৌকা প্রতীকে ভোট দিতে হবে। স্বাধীনতার মহান স্থাপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা জননেত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করার লক্ষ্যে ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে নৌকার বিজয় সু-নিশ্চিত করতে হবে।
জনসভায় বিশেষ মুহুর্তে বান্দরবান আওয়ামীলীগের তিন কান্ডারী
বর্ণাঢ্য আয়োজনে বান্দরবানে শেষ দিনে বিশাল জনসমাবেশ করে নৌকা প্রতীকের প্রার্থী বীর বাহাদুর উশৈসিং এমপি। জনসমাবেশ উপলক্ষে বৃহস্পতিবার দুপুর থেকে জেলা ও উপজেলার বিভিন্ন প্রান্তের আওয়ামীলীগ ও এর সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা ব্যানার ও নৌকার প্ল্যাকার্ড হাতে নিয়ে বিভিন্ন স্থান থেকে মিছিল করে স্থানীয় রাজার মাঠে জনসমাবেশে এসে জমায়েত হয়। এসময় লোকে লোকারণ্য হয় বান্দরবান শহর।
জেলা আওয়ামীলীগের সভাপতি ক্যশৈহ্লা এর সভাপতিত্বে উক্ত সমাবেশে বক্তব্য রাখেন আওয়ামী লীগের প্রার্থী বীর বাহাদুর উশৈসিং,আওয়ামী লীগের উপদেষ্টা কাজল কান্তি দাশ, সুধাংশু বিমল চক্রবর্তী, সহ সভাপতি একে এম জাহাঙ্গীর,সাধারণ সম্পাদক মোহাম্মদ ইসলাম বেবীসহ আওয়ামীলীগ ও এর অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা।
এসময় অন্য বক্তারা বলেন, বিগত নির্বাচনের মতো এবারও নৌকা মার্কায় ভোট দিয়ে বীর বাহাদুরকে জয়ী করে বান্দরবান ৩০০ নং আসন শেখ হাসিনাকে উপহার দিবো আমরা।
প্রসঙ্গত,বান্দরবানে আওয়ামীলীগ থেকে বীর বাহাদুর উশৈসিং, বিএনপি থেকে সাচিং প্রু জেরী, ইসলামী আন্দোলন থেকে শওকতুল ইসলাম ও ইসলামী ঐক্যজোট থেকে মো: বাবুল হোসেন সংসদ সদস্য প্রার্থী হিসেবে এবার নির্বাচনে অংশ নিচ্ছে। ১শত ৭৬টি ভোট কেন্দ্রে ২ লক্ষ ৪৬ হাজার ১শত ৮৩ জন ভোটার তাদের ভোট প্রদানের মাধ্যমে আগামী দিনের সংসদ সদস্য নির্বাচন করবে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।