আওয়ামী লীগ নেতাদের চট্রগ্রাম সফরের মাধ্যমে বান্দরবানে বিআরটিসি’র যাত্রা শুরু

কাল রোববার (২৭ অক্টোবর) বাংলাদেশ আওয়ামী লীগ এর চট্টগ্রাম বিভাগীয় প্রতিনিধি সভা হোটেল কিং অব চিটাগং-এ অনুষ্ঠিত হবে। আর এই বিভাগীয় সভায় যোগ দিতে বান্দরবান জেলা আওয়ামী লীগের নেতারা বিআরটিসির নতুন এসি বাসে যাচ্ছেন চট্টগ্রামে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, কাল রোববার (২৭ অক্টোবর) বাংলাদেশ আওয়ামী লীগ এর চট্টগ্রাম বিভাগীয় প্রতিনিধি সভা হোটেল কিং অব চিটাগং-এ সকাল ১১টায় অনুষ্ঠিত হবে। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। এসময় আরো উপস্থিত থাকবেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপিসহ অনেকে।

আরো জানা গেছে, চট্টগ্রামের প্রতিটি বিভাগের নেতাকর্মীরা উক্ত সভায় যোগ দিবেন। আর এ সভায় যোগ দিতে ইতিমধ্যে বান্দরবান জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে ৩টি বিআরটিসি’র এসি বাস বুকিং দেওয়া হয়েছে । সভায় তৃনমূলের নেতাকর্মীদের বিভিন্ন দিক নির্দেশনা দিবেন দলটির কেন্দ্রিয় সাধারণ সম্পাদক।

বান্দরবান জেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক সাদেক হোসেন চৌধুরী বলেন,আওয়ামী লীগের চট্টগ্রাম বিভাগীয় সভায় যোগ দিতে জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে সব ধরণের প্রস্তুতি শেষ করা হয়েছে।

প্রসঙ্গত,আগামী ২৮ অক্টোবর সোমবার সকাল থেকে যাত্রীদের জন্য বান্দরবান-চট্টগ্রাম সড়কে বিআরটিসির নতুন এসি বাসগুলো চালু হবে, আর এ উপলক্ষে সরকারী এই সেবা প্রতিষ্ঠান থেকে সব ধরণের প্রস্তুতি গ্রহন করা হয়েছে।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।