আওয়ামী লীগ নেতা নেথোয়াই মারমার হত্যাকান্ডের প্রতিবাদে কাপ্তাইয়ে ছাত্রলীগের মিছিল

রাঙামাটির কাপ্তাই উপজেলার ৩ নং চিৎমরম ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন পাওয়া নেথোয়াই মারমার হত্যাকান্ডের প্রতিবাদে আজ রবিবার বেলা ১টায় কাপ্তাই উপজেলা ছাত্রলীগের উদ্যোগে মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা পরিষদ বঙ্গবন্ধুর ম্যুরাল চত্বরে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এ আর লিমন এর সঞ্চালনায় প্রতিবাদ সমাবেশে রাঙ্গামাটি জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি রুহুল আমিন, কাপ্তাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি জেলা পরিষদ সদস্য অংসুই ছাইন চৌধুরী, সহ সভাপতি জেলা পরিষদ সদস্য দীপ্তিময় তালুকদার, জেলা আওয়ামী লীগের সদস্য আনোয়ার হোসেন বাচ্চু, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক স্বপন বড়ুয়া, সাংগঠনিক সম্পাদক আকতার হোসেন মিলন, আওয়ামী লীগ নেতা দয়ারাম তনচংগ্যা, উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি বাবলু বিশ্বাস অমিত সহ এইসময় আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

প্রতিবাদ সমাবেশে বক্তাগণ বলেন, জেএসএস (সন্তু লারমা) এর অস্ত্রধারী সন্ত্রাসী দল আসন্ন নির্বাচনকে সামনে রেখে আওয়ামীলীগ সমর্থিত ইউপি চেয়ারম্যান ও সদস্য প্রার্থীদের উপর ধারাবাহিক হামলা করে আসছে। তারই অংশ হিসাবে চিৎমরম ইউনিয়ন এর আওয়ামীলীগ মনোনিত প্রার্থীকে তাঁরা হত্যা করেছে। বক্তাগণ অবিলম্বে নির্বাচনের পূর্বে দোষীদের গ্রেপ্তারের দাবি জানান।

এর আগে একটি বিক্ষোভ মিছিল উপজেলা পরিষদ চত্বর হতে শুরু হয়ে কাপ্তাই সড়ক-বড়ইছড়ি বাজার প্রদক্ষিন করে উপজেলা পরিষদ চত্বরে এসে প্রতিবাদ সমাবেশে মিলিত হয়।

প্রসঙ্গতঃ গত শনিবার রাত সাড়ে ১১ টায় ১০থেকে ১২ জনের অস্ত্রধারী সন্ত্রাসী দল কাপ্তাইয়ের চিৎমরম ইউনিয়ন এর আগা পাড়ায় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নেথোয়াই মারমাকে গুলি করে হত্যা করে পালিয়ে যায়।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।