আওয়ামী লীগ নেতা হত্যার প্রতিবাদে আলীকদমে বিক্ষোভ মিছিল

বান্দরবান সদর উপজেলার রাজবিলা ইউনিয়নে সন্ত্রাসীদের গুলিতে ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নিহত হওয়ার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছে আলীকদম উপজেলা আওয়ামী লীগ।

আজ মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারী) বিকাল সাড়ে চার ঘটিকার সময় আলীকদম উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ কফিল উদ্দিনের সঞ্চালনায় প্রতিবাদ সভায় সভাপতিত্ব করেন আলীকদম উপজেলা আওয়ামী লীগের সভাপতি মংব্রাচিং মার্মা।

প্রতিবাদ সভায় আরও উপস্থিত ছিলেন, আলীকদম উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান মোঃ কফিল উদ্দিন বি.এস.সি, উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি মোহাম্মদ নাছির উদ্দিন বি.এ, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জামাল উদ্দিন এম.এ, সহ-সভাপতি ক্রাতপুং ম্রো, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দুংড়ি মং মার্মা, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ফেরদৌস রহমান ও ফোগ্য মার্মা প্রমূখ।

এ সময় বক্তারা বলেন, বান্দরবানের মাটিতে কোনভাবেই সন্ত্রাসী কর্মকান্ড বরদাস্ত করা হবে না। বীর বাহাদুরের নেতৃত্বে বান্দরবানে ব্যাপক উন্নয়নের কর্মকান্ডের যে দৃষ্টান্ত স্থাপন করেছে তারই ঈর্ষান্বিত হয়ে একটি মহল পাহাড়ী-বাঙ্গালী বিভাজন সৃষ্টি করে সাম্প্রদায়িক ভ্রাতৃত্ববোধ বিনষ্ট করে অস্থিতিশীল পরিবেশের সৃষ্টি করার প্রয়াস চালাচ্ছে। বীর বাহাদূরের নেতৃত্বে আমরা সকল সন্ত্রাসী কর্মকান্ড কঠোর ভাবে প্রতিহত করবো।

প্রতিবাদ সভার আগে আওয়ামী লীগের কার্যালয়ের সামনে থেকে উপজেলা আওয়ামী লীগ সভাপতি মংব্রাচিং মার্মা ও সাধারণ সম্পাদক দূংড়ি মং মার্মার নেতৃত্বে একটি বিক্ষোভ মিছিল আলীকদম বাজারসহ গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করেন। বিক্ষোভ মিছিলে উপজেলা আওয়ামী লীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠকের নেতৃবৃন্দ অংশগ্রহন করেন।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।