আওয়ামী লীগ সরকারের আমলে কেউ না খেয়ে নেই : বীর বাহাদুর

বর্তমান আওয়ামী লীগ সরকারের আমলে কেউ না খেয়ে নেই। বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশের গরীব ও অসহায়দের পাশে আছে আর আগামীতেও থাকবে।

আজ ২৫ এপ্রিল (সোমবার) সকালে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের সহযোগিতায় বান্দরবানের কুহালং ইউনিয়ন পরিষদের আয়োজনে বাকীছড়া এলাকায় আসন্ন পবিত্র ইদুল ফিতর উপলক্ষে দু:স্থ ও অসহায়দের ভিজিএফ চাল বিতরণের উদ্বোধনকালে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমন মন্তব্য করেন।

এসময় তিনি আরো বলেন, বর্তমান সরকার দেশের প্রতিটি মানুষের কথা চিন্তা করে আর সেজন্য বয়স্ক ভাতা, মুক্তিযোদ্ধা ভাতা, প্রতিবন্ধি ভাতাসহ ভিজিজি ও ভিজিএফসহ নানা কর্মসুচী অব্যাহত রেখেছে আর তার সুফল পাচ্ছে সাধারণ জনগণ। এসময় মন্ত্রী সবাইকে সামর্থ অনুযায়ী নিজ নিজ আঙ্গিনা এবং পরিত্যক্ত জমিতে আরো ফলজ, বনজ ও ওষুধি গাছ রোপন করার পরামর্শ প্রদান করেন। শেষে এলাকার গরীব ও অসহায়দের মাঝে ভিজিএফ এর চাল বিতরণ করেন মন্ত্রী।

পবিত্র ইদুল ফিতর উপলক্ষে দু:স্থ ও অসহায়দের ভিজিএফ চাল বিতরণের উদ্ভোধনী অনুষ্ঠানে এসময় সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবরিনা আফরিন মুস্তাফা, অতিরিক্ত পুলিশ সুপার মো.রেজা সরোয়ার, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান রাজু মং মারমা, কুহালং ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান মংপু মারমা,সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো.জাহাঙ্গীরসহ এলাকাবাসীরা উপস্থিত ছিলেন।

আয়োজকেরা জানায়, আসন্ন পবিত্র ইদুল ফিতর উপলক্ষে বান্দরবান সদরের দু:স্থ ও অসহায়র ৩ হাজার ৪শত ৮৩ জনকে ১০কেজি করে ভিজিএফ এর চাল বিতরণ করা হবে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।