আওয়ামী লীগ সরকার উন্নয়নে বিশ্বাসী : কুজেন্দ্রলাল ত্রিপুরা

মানিকছড়ি উপজেলায় বক্তব্য রাখছেন খাগড়াছড়ির সংসদ সদস্য কুজেন্দ্রলাল ত্রিপুরা
আওয়ামী লীগ সরকার উন্নয়নে বিশ্বাস করে, তাঁরা লুটপাট করেনা বলেই আজ দেশ বিশ্বদরবারে মাথা উচুঁ করে দাঁড়িয়েছে। আজ বৃহস্পতিবার খাগড়াছড়ির মানিকছড়িতে অভিভাবক সমাবেশ ও সোলার প্যানেল বিতরণ অনুষ্ঠানে একথা বলেন খাগড়াছড়ির সংসদ সদস্য কুজেন্দ্রলাল ত্রিপুরা।
তিনি আরো বলেন, পার্বত্যাঞ্চলের অবহেলিত জনপদে আজ উন্নয়নের ছোঁয়া লেগেছে। এ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে আবারও এ সরকারকে ক্ষমতায় আনতে হবে। সরকার আছে বলে আজ আমরা তৃণমূলে সোলার প্যানেল, শিক্ষা প্রতিষ্ঠান,রাস্তা-ঘাট তৈরি করছি।
আজ সকালে সাংসদ কুজেন্দ্রলাল ত্রিপুরা(এম.পি) মানিকছড়ি উপজেলা সফরে আসেন। প্রথমে তিনি উপজেলা পরিষদ চত্বরে সোলার প্যানেল বিতরণ করেন। পরে তিনি উপজেলা অবহেলিত জনপদ বাটনাতলীতে পৃথক পৃথক অভিভাবক সমাবেশে যোগদান করেন। ঝড়বৃষ্টি উপেক্ষা করে তিনি প্রথমে বাটনাতলী উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত অভিভাবক সমাবেশে বক্তব্য রাখেন।
পরে তিনি গোরখানা‘ শাহানশাহ হক ভান্ডারী সুন্নিয়া মাদরাসার অভিভাবক ও সুধী সমাবেশে বক্তব্য রাখেন। এ সময় তিনি তৃণমূলে প্রতিষ্ঠিত শিক্ষা প্রতিষ্ঠানের দূরাবস্থা প্রত্যক্ষ করেন এবং শিক্ষার উন্নয়নে সরকারের পরিকল্পনা তুলে ধরেন বলেন, আওয়ামীলীগ সরকার উন্নয়নে বিশ্বাস করে, তাঁরা লুটপাট করেনা বলেই আজ দেশ বিশ্বদরবারে মাথা উচুঁ করে দাঁড়িয়েছে। পার্বত্যাঞ্চলের অবহেলিত জনপদে আজ উন্নয়নের ছোঁয়া লেগেছে। এ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে আবারও এ সরকারকে ক্ষমতায় আনতে হবে।
সমাবেশে উপস্থিত ছিলেন, জেলা পরিষদ সদস্য এম.এ. জব্বার, উপজেলা চেয়ারম্যান ম্রাগ্য মারমা, ইউএনও (ভারপ্রাপ্ত) রুবাইয়া আফরোজ,সাবেক উপজেলা চেয়ারম্যান এম.এ. রাজ্জাক, উপজেলা আওয়ামী লীগ সভাপতি মো. জয়নাল আবেদীন,সাধারণ সম্পাদক মো. মাঈন উদ্দীন, ইউপি চেয়ারম্যান মো.শহিদুল ইসলাম মোহন, শফিকুর রহমান ফারুক, যুবলীগ সভাপতি মা. তাজুল ইসলাম বাবুল, সাধারণ সম্পাদক মো. জাহেদুল আলম মাসুদ,সহসভাপতি সামায়উন ফরাজী সামু,ছাত্রলীগ সভাপতি মো. আলমগীর হোসেন,সাধারণ সম্পাদক মো. মোস্তফা কামালসহ ইউনিয়ন পর্যায়ের সকল নেতা-কর্মীরা এ সময় উপস্থিত ছিলেন।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।