আওয়ামী লীগ সরকার শিক্ষার উন্নয়নে নিরলস ভাবে কাজ করছে : বীর বাহাদুর

বান্দরবানের বাঘমারা নিম্ম মাধ্যমিক বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ ও আলোচনা সভায় পার্বত্য প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি
আওয়ামী লীগ সরকার শিক্ষার উন্নয়নে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। আজকের শিক্ষার্থীরা আগামীদিনে দেশ ও রাষ্ট্র পরিচালনার দায়িত্ব নিবে। স্কুলে শিক্ষার্থীদের শুধু শিক্ষিত করলে হবে না, তাদের সুশিক্ষিত করতে হবে। শিক্ষার আলোতে নিজেকে আলোকিত করতে হবে। শুক্রবার সকালে বান্দরবানের বাঘমারা নিম্ম মাধ্যমিক বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ ও আলোচনা সভায় এসব কথা বলেন পার্বত্য প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।
এসময় তিনি আরো বলেন, আওয়ামীলীগ সরকারের বর্তমান প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা সুদৃষ্টির ফলে বান্দরবান পার্বত্য জেলার দূর্গম এলাকার মানুষ আজ শিক্ষার আলোতে আলোকিত। এসময় তিনি শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, সঠিক জ্ঞান র্চচার মাধ্যমে নিজের জীবনকে সুন্দর ভাবে গড়ে তুলতে হবে। শুক্রবার সকালে শিক্ষার্থীদের জাতীয় সংগীত পরিবেশনের মধ্যে দিয়ে বাঘমারা নিম্ম মাধ্যমিক বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ ও আলোচনা অনুষ্ঠিত হয়।
বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি চনুমং মার্মার সভাপতিত্বে এসময় অভিভাবক সমাবেশ ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। এসময় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক মো. আসলাম হোসেন, পুলিশ সুপার মো. জাকির হোসেন মজুমদার, পার্বত্য জেলা পরিষদের সদস্য ক্য সা প্রু ,সদস্য কাঞ্চন জয় তঞ্চঙ্গ্যা,সদস্য তিং তিং ম্যা, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড বান্দরবান ইউনিটের ভারপ্রাপ্ত নির্বাহী প্রকৌশলী আবু বিন মোহাম্মদ ইয়াছিন আরাফাত,সাবেক নির্বাহী প্রকৌশলী মো. আব্দুল আজিজ, রোয়াংছড়ি সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান চহ্লা মং র্মামা,পৌর আওয়ামীলীগের সভাপতি অমল কান্তি দাশসহ স্থানীয় সুশীল সমাজের প্রতিনিধি ও বিদ্যালয়ের শিক্ষক শিক্ষার্থী ও অভিভাবকরা ।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।