আওয়ামী লীগ সরকার সবসময় জনগণের পাশে থাকে : দীপংকর তালুকদার

রাঙামাটির জুড়াছড়িতে জনসংযোগ ও সমাবেশে দীপংকর তালুকদার
আওয়ামী লীগ সরকার সবসময় জনগণের পাশে থাকে, ক্ষমতায় থাকুক বা না থাকুক উল্লেখ করে আসন্ন সংসদ নির্বাচনের রাঙ্গামাটি ২৯৯নং আসনের আওয়ামী লীগের প্রার্থী দীপংকর তালুকদার বলেছেন, পার্বত্য অঞ্চলে নৌকা মার্কা মানেই শান্তি, সম্প্রীতি ও উন্নয়ন। পার্বত্য অঞ্চলে যা কিছু উন্নয়ন হয়েছে আওয়ামীলীগ সরকারের আমলেই হয়েছে। অন্যদিকে জনসংহতি সমিতির স্বতন্ত্র প্রার্থী ঊষাতন তালুকদার নির্বাচনী প্রচারে বিভিন্ন সভা-সমাবেশে উন্নয়নের নামে মিথ্যাচার করছে। তিনি সংসদ সদস্য হওয়ার পর রাঙ্গামাটি কোথাও একটি ইটও ফেলতে পারেনি বলে মন্তব্য করেছেন। জনগণকে মিথ্যা স্বপ্ন দেখাচ্ছে। এসময় তিনি জনবিচ্ছন্ন প্রার্থীদের ভোট না দেওয়ার আহব্বানও জানান।
আজ সোমবার সকাল ১১টায় রাঙ্গামাটি জুরাছড়ি উপজেলার সদরে উপজেলা আওয়ামীলীগ কর্তৃক আয়োজিত জনসংযোগ ও সমাবেশে তিনি এসব কথা বলেন। তিনি পার্বত্য পার্বত্য শান্তি চুক্তি নিয়ে বলেন, চুক্তি স্বাক্ষরকারী পার্বত্য জনসংহতি সমিতি (জেএসএস)’র সংগঠনের নেতারা শান্তি চুক্তির স্ব-পক্ষের শক্তিদের গুম, অপহরণ, হত্যাসহ নানাভাবে অত্যাচার করছে। অন্যদিকে পার্বত্য চুক্তির বিরোধীকারী সংগঠন ইউপিডিএফ ও বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)’র সাথে সক্ষতা করছে। যার কারণে পার্বত্য শান্তি চুক্তি বাস্তবায়নে বাধাগ্রস্থ হচ্ছে ও পার্বত্য অঞ্চলে অশান্তি লেগেই আছে।
সভায় সরকারের বিভিন্ন উন্নয়ন কান্ড তুলে ধরে বক্তারা বলেন, পার্বত্য অঞ্চলে সাম্প্রদায়িক-সম্প্রীতি বজায় ও অবৈধ অস্ত্র উদ্ধার জোরদার করতে, বর্তমান সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে পাহাড়ের শান্তি শৃঙ্খলা বজায় রেখে বাংলাদেশ আওয়ামীলীগ তথা নৌকা মার্কায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য সর্বস্তরের জনসাধারনকে আহবান জানান।
জুরাছড়ি উপজেলা আওয়ামীলীগের সভাপতি প্রবর্তন চাকমার সভাপতিত্বে পথসভায় নৌকার প্রার্থী দীপংকর তালুকদার, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জ্যোতিময় চাকমা ক্যারল, সাংগঠনিক জমির উদ্দিনসহ অন্যান্য নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। পথসভার আগে ও পরে সদর উপজেলাসহ চকপটি ঘাট, বনযোগীছড়া ইউনিয়নসহ বিভিন্ন ওয়ার্ডে জনসংযোগ ও লিফলেট বিতরণ করেন দীপংকর তালুকদার। এসময় দলের নেতা কর্মীরা তার সাথে অংশ নেন।

আরও পড়ুন
Loading...