আগামী নির্বাচনে নেত্রীকে নৌকা উপহার দিব : বীর বাহাদুর

রোয়াংছড়ি উপজেলা আওয়ামীলীগের নেতাকর্মীদের সাথে মত বিনিময় করছেন বীর বাহাদুর এমপি।
রোয়াংছড়ি উপজেলা আওয়ামীলীগের নেতাকর্মীদের সাথে মত বিনিময় করছেন বীর বাহাদুর এমপি।
২০১৯ সালের জাতীয় সংসদ নির্বাচনে বান্দরবান ৩০০ নং আসন থেকে আওয়ামীলীগের বিজয় এনে জননেত্রী শেখ হাসিনাকে নৌকা উপহার দেওয়া হবে। পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর এমপি শনিবার সকালে বান্দরবান শহরের রাজার মাঠস্থ নিজ বাসভবনে জেলার রোয়াংছড়ি উপজেলা আওয়ামীলীগের নেতাকর্মীদের সাথে এক মত বিনিময় কালে তিনি একথা বলেন।
তিনি নেতাকর্মীদের উদ্যেশে এসময় আরো বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে সফলতা আনতে এখন থেকে সবাইকে ভেদাভেদ ভুলে মানুষের দূয়ারে যেতে হবে, এখন থেকে কাজ করলে আগামী নির্বাচনে বিগত সময়ের মতো আমাদের ঘরে সফলতা আসবে।
এসময় বীর বাহাদুর আরো বলেন, পাহাড়ে চলমান সন্ত্রাস, চাঁদাবাজি আর চলতে দেওয়া হবেনা, পাহাড় থেকে অস্ত্র উদ্ধারের জন্য আমি সরকারের কাছে দাবী জানাচ্ছি।
মত বিনিময় সভায়  রোয়াংছড়ি উপজেলা আওয়ামীলীগের নেতাকর্মীরা
মত বিনিময় সভায় রোয়াংছড়ি উপজেলা আওয়ামীলীগের নেতাকর্মীরা
এসময় জেলা আওয়ামীলীগের সভাপতি ক্য শৈ হ্লা, সাধারণ সম্পাদক ইসলাম বেবী, আঞ্চলিক পরিষদ সদস্য কাজল কান্তি দাশ, আওয়ামীলীগ নেতা আব্দুর রহিম চৌধুরী, হ্লা থুরি মার্মা এবং রোয়াংছড়ি আওয়ামীলীগের নব নির্বাচিত সভাপতি চহ্লামং মার্মা ও সাধারণ সম্পাদক আনন্দ সেন তংচঙ্গ্যা উপস্থিত ছিলেন। উক্ত মত বিনিময় সভায় রোয়াংছড়ি উপজেলার শত শত নেতাকর্মী উপস্থিত ছিলেন।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।