আগুনে ক্ষতিগ্রস্থ ম্রো সম্প্রদায়কে ত্রাণ প্রদান করেছে বান্দরবান জেলা প্রশাসন

বান্দরবানের টংকাবতী ইউনিয়নের রামরি পাড়ায় জুমের আগুনে ক্ষতিগ্রস্ত জনসাধারণের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে।

আজ ২৬ মার্চ (শুক্রবার) বিকেলে বান্দরবানের জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি এর নির্দেশনা মোতাবেক রামরি পাড়ায় আগুনে ক্ষতিগ্রস্থ পরিবারের মধ্যে এই ত্রাণ সহায়তা প্রদান করা হয়।

এসময় ক্ষতিগ্রস্থ পরিবারগুলোর মধ্যে ত্রান সহায়তা প্রদান করেন বান্দরবান সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা তৌছিফ আহম্মেদ। ত্রাণ বিতরণ কার্যক্রমে এসময় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ময়নুল ইসলাম,টংকাবতী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্লুকান ম্রো, রামরি পাড়ার কারবারি চিং থুই ম্রোসহ ম্রো জনগোষ্টির জনসাধারণ।

এসময় বান্দরবান জেলা প্রশাসনের পক্ষ থেকে রামরি পাড়ায় জুমের আগুনে ক্ষতিগ্রস্ত ২৬ পরিবারের কাছে (পরিবার প্রতি) ৬কেজি চাউল,১কেজি ডাল,১লিটার সয়াবিন তেল,২লিটার বিশুদ্ধ খাবার পানি,২ কেজি আলুসহ বিভিন্ন সামগ্রী প্রদান করা হয়।

প্রসঙ্গত, গত ২৩ মার্চ দুপুরে বান্দরবানের চিম্বুক পাহাড়ের রামরি পাড়ায় জুমে আগুন লাগে আর এতে কয়েকটি ঘর পুড়ে যায় এবং সেই সাথে দুর্গম পাহাড়ের ৪ হাজার ফুট নিচের ঝিড়ি থেকে সংগ্রহ করা পানির পাইপ পুড়ে ছাই হয়ে যায়,আর এদিকে অগ্নিকান্ডের পরপরই জেলা প্রশাসনের পক্ষ থেকে এই ত্রাণ সহায়তা প্রদান করা হয়।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।