আজিজনগরে বীর বাহাদুরের সমর্থনে উঠান বৈঠক

আজিজনগরে বীর বাহাদুরের সমর্থনে উঠান বৈঠক
একাদশ সংসদ নির্বাচনকে সামনে রেখে বান্দরবানের লামা উপজেলার আজিজনগরে বীর বাহাদুর উশৈসিং এর নৌকা প্রতিকের সমর্থনে উঠান বৈঠক করা হয়েছে।
উঠান বৈঠকে উপস্থিত ছিলেন আজিজনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জসিম উদ্দিন কোং, আরও উপস্থিত ছিলেন আজিজনগর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোহাম্মদ উল্লাহ আজম খাঁন, আজিজনগর ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ইয়াছিন করিম, সাধারণ সম্পাদক কামরুল ইসলাম কানন, সাংগঠনিক সম্পাদক উথোয়াই মার্মা, আজিজনগর ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি রফিক আহামদ চৌধুরী, ইউনিয়ন আওয়ামীলীগের উপদেষ্টা শাহ আলম সওদাগর, দপ্তর দম্পাদক আবু আহমদ, চাম্বি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাবিনা ইয়াছমিন, সিপাহী আব্দুর রাজ্জাক সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আজিজ উদ্দীন সহ ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা।
এসময় জসিম উদ্দিন কোম্পানী বলেন, বান্দরবানের রূপকার বীর বাহাদুর নৌকার মাঝি। আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ৩০০নং আসনের মনোনীত প্রার্থী উন্নয়নের ধারক বাহক বীর বাহাদুর উশৈসিং। তাই উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখতে বীর বাহাদুরকে ফের নির্বাচিত করতে হবে।
ইয়াছিন করিম বলেন, বীর বাহাদুর বান্দরবানের গর্ব, বান্দরবানে তাকে ছাড়া বিকল্প চিন্তা করা যায় না। বীর বাহাদুর যেখানেই থাকুক না কেন, তিনি বান্দরবান ও আজিজনগরের খবর ঠিকই রাখেন। আজিজনগরে যে উন্নয়ন করেছেন বান্দরবানে তার অর্ধেকও করে নাই। তাই আমার অনুরোধ আগামী একাদশ সংসদ নির্বাচনে বান্দরবান ৩০০নং আসনে বান্দরবানের ধারক বাহক উন্নয়নের রুপকার বীর বাহাদুরকে নৌকা মার্কায় ভোট দিয়ে ৬ষ্ঠ বারের মত নির্বাচিত করতে হবে।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।