আজিজনগরে শোক দিবস উপলক্ষ্যে দোয়া মাহফিল

লামায় শোক সভায় প্রধান অতিথির বক্তব্য রাখছেন, বান্দরবান জেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক সাদেক হোসেন চৌধুরী
বান্দরবানের লামা উপজেলার শিল্পনগরী আজিজনগর আওয়ামী লীগের উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করা হয়েছে।
এ উপলক্ষ্যে মঙ্গলবার সকালে কোরআন খতমের পর দোয়া ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়। ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ উল্লাহ আজম খানের সভাপতিত্বে অনুষ্ঠিত শোক সভায় প্রধান অতিথি ছিলেন, বান্দরবান জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক সাদেক হোসেন চৌধুরী। এতে বান্দরবান জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক দীপক মিত্র বাচ্চু, আওয়ামী তরুণলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক ইয়াছিন করিম, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. জসিম উদ্দিন, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামরুল ইসলাম কানন, যুগ্ন সম্পাদক আলি শরীফ শাহিন, সাংগঠনিক সম্পাদক উথোয়াই মার্মা, সহ-সভাপতি মোক্তার আহমদ চৌং, বীর মুক্তিযোদ্ধা নুর আহম্মদ, যুবলীগ সভাপতি আবু বক্কর ছিদ্দিকী বাবুল ডানা বিশেষ অতিথি ছিলেন। এ সময় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- শ্রমিকলীগ সভাপতি আবুল কালাম, ছাত্রলীগ সভাপতি নুরুল আলম রাজা, যুগ্ন আহবায়ক এস এন শামীমুল ইসলাম, আবু আহমদ, আব্দুল কুদ্দুছ ভুইঁয়া প্রমুখ।
শোক সভায় প্রধান অতিথি সাদেক হোসেন চৌধুরী বলেন-, ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস, এই দিনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সকল সদস্যকে নির্মমভাবে হত্যা করা হয়েছিল, আমরা গভীরভাবে শোকাহত। তিনি বান্দরবানের রুপকার বাবু বীর বাহাদুর উশৈসিং এমপি’র বিভিন্ন উন্নয়নের কথা তুলে ধরে বলেন, আজিজনগর চাম্বি উচ্চ বিদ্যালয়কে কলেজে রুপান্তরিত, চাম্বি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ছাত্রাবাস, রাস্তা, ব্রিজ, কালভার্টসহ বিভিন্ন উন্নয়ন কাজ বাস্তবায়ন করেছেন। তাই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে বীর বাহাদুর এমপি কে জয়যুক্ত করুন।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।