আজিজনগর ইউনিয়ন পরিষদের ১ কোটি ১৪ লক্ষ টাকার বাজেট ঘোষণা

আজিজনগর ইউনিয়ন পরিষদের বাজেট ঘোষণা করছেন চেয়ারম্যান জসিম উদ্দিন
বান্দরবানের লামা উপজেলার আজিজনগর ইউনিয়ন পরিষদের ২০১৭-১৮ অর্থ বছরের জন্য ১কোটি ১৪ লক্ষ ৪৬ হাজার ৬০০ টাকার বাজেট ঘোষনা করা হয়েছে। রবিবার বিকাল ৪টার দিকে ইউনিয়ন পরিষদ মিলনায়তনে পরিষদ চেয়ারম্যান মো. জসিম উদ্দিন কোম্পানী আনুষ্ঠানিকভাবে এ বাজেট ঘোষনা করেন।
ইউনিয়ন পরিষদ সচিব মো. শাহ জাহান, সদস্য ও প্যানেল চেয়ারম্যান নিজাম উদ্দীন, সদস্য মো. আলী, মোবারক হোসেন মহরম, এম ডি রোকন, সংরক্ষিত মহিলা সদস্য কহিনুর আক্তার, মুক্তিযোদ্ধা নুর আহাম্মদ, উপ-সহকারি কৃষি অফিসার মিজানুর রহমান, সহকারী স্বাস্থ্য পরিদর্শক আমজাদ হোসেন চৌধুরী, পার্বত্য চট্রগ্রাম উন্নয়ন বোর্ডের পি ও আই সি ডি পি উজ্জ্বল চাকমা, কারিতাস স্যাপলিং প্রকল্পের ইউনিয়ন সুপার ভাইজার রতন কান্তি নাথ, স্বাস্থ্য সহকারি সৈয়দ খালিদ মাহমুদ, পরিবার পরিকল্পনা সহকারি খাইরুন্নেছা, শিক্ষক প্রতিনিধি শাহজাহান সিরাজ, সালাহ উদ্দীন, কৃষক প্রতিনিধি নাজিম উদ্দীন রানা ও বাবু মৃদুল কান্তি দাশ, সুশিল সমাজের প্রতিনিধি ও রাজনীতিবিদ আবু ছালেহ, মোক্তার হোসেন চৌধুরী, শ্রমিক প্রতিনিধি মীর আহামদ প্রমুখ উপস্থিত ছিলেন।
বাজেট অধিবেশনে চেয়ারম্যান মো. জসিম উদ্দীন কোম্পানী এলাকার উন্নয়ন ও শিক্ষা, স্বাস্থ্য, ক্রীড়া, ধর্মীয় অনুষ্টানে পরিষদের অনূকুলে সম্ভব সব ধরনের সহযোগিতার আশ্বাসের পাশাপাশি সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন তিনি।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।