আজিজনগর গোল্ডকাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট’র উদ্বোধন

আজিজনগর গোল্ডকাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট’র উদ্বোধন
মাদকমুক্ত সমাজ গড়ার লক্ষ্যকে সামনে রেখে জমকালো আয়োজনের মধ্যদিয়ে বান্দরবানের লামা উপজেলার শিল্পনগরী আজিজনগর ইউনিয়নে গোল্ডকাপ ব্যাডমিন্টন টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে।
বান্দরবান জেলা ক্রীড়া সংস্থার সহযোগীতায় অনুষ্ঠিত খেলার উদ্বোধন করেন, আলীকদম সেনাবাহিনীর জোন কমান্ডার লে. কর্ণেল মাহাবুবুর রহমান পিএসসি। এ উপলক্ষ্যে বৃহস্পতিবার সন্ধ্যায় ইউনিয়নের চেয়ারম্যান পাড়া মাদ্রাসা মাঠ প্রাঙ্গণে আজিজনগর ক্রীড়া সংস্থার সভাপতি নুরুল আলম রাজার সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে আজিজনগর আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ উল্লাহ আজম খানঁ, সহ-সভাপতি মো. জসিম উদ্দিন, চাম্বি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাবিনা ইয়াছমিন, পুলিশ ক্যাম্প ইনচার্জ স্বপন সাহা, আজিজনগর ক্রীড়া সংস্থার উপদেষ্টা মোতালেব হোসেন মুন্না, ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ন-আহবায়ক সালাহ উদ্দিন শেখ আরিফ, কাস্টম কর্মচারী সৈয়দ আবু রাসেল বিশেষ অতিথি ছিলেন।
অনুষ্ঠানে আলীকদম সেনাবাহিনীর জোন কমান্ডার লে. কর্ণেল মাহবুবুর রহমান পিএসসি বলেন, খেলাধুলা করার ফলে ছাত্র, যুব সমাজ সুস্থ ও স্বাভাবিক থাকতে পারে। মাদক ও সব রকমের অন্যায় অপরাধ থেকে দূরে থাকতে হলে সংস্কৃতি ও খেলাধূলার বিকল্প নেই। এ সময় খেলাধুলার প্রতি উৎসাহ প্রদান করে সবরকমের সহযোগীতা করার কথাও বলেন তিনি।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।