আত্মহত্যার পথ বেছে নিলেন রুমার রুমি বড়ুয়া !

মানসিক অবসাদ থেকে মুক্তি পেতেই আত্মহত্যার পথ বেছে নিলেন বান্দরবানের রুমা উপজেলা সদরের বাসিন্দা তিন সন্তানের জননী রুমি বড়ুয়া (৩১) ! সে রুমা সদর ইউনিয়নের ২নং ওযার্ডের বড়ুয়া পাড়ার বাসিন্দা প্রবন বড়ুয়ার স্ত্রী।
পুলিশ ও স্থানীয়রা জানায়, বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে রুমার বড়ুয়াপাড়ার নিজ বাড়িতে গলায় ফাঁসি দিয়ে আত্মহত্যার চেষ্টা চালায় সে। সেসময় তার ছোট্ট মেয়ে ঘটনাটি দেখে ফেলে চিৎকার করতে থাকে। পরে পাড়ার লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করালে চিকিৎসকরা তাকে মৃত ঘোষনা করে।
এই ব্যাপারে রুমা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা: রবিন্দ্রনাথ সরকার বলেন,তাকে হাসপাতালে নিয়ে আসার আগেই সে মারা যায়।
এদিকে পরিবারের সদস্যরা জানায়, রুমী বড়ুয়ার নয় মাসের একটি বাচ্চা ছেলে আছে। বাচ্চাটি জন্ম দেবার পর থেকে সে মানসিক রোগে ভূগছিল। চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেলসহ বিভিন্ন স্থানে চিকিৎসা করিয়ে আসছিলেন তার স্বামী ও পরিবার লোকজন।
রুমা থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ আবুল হোসেন জানান, লাশটি ময়না তদন্ত করার জন্য বান্দরবান হাসপাতালে পাঠানো হতে পারে। এই প্রতিবেদন লেখা পর্যন্ত লাশটি রুমা হাসপাতালেই ছিল।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।