আন্তঃবিদ্যালয় ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

শান্তির জন্য ক্রীড়া এই প্রতিবাদ্যে আলীকদম উপজেলা আন্তঃবিদ্যালয় চ্যাম্পিয়নশীপ ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার বিকাল ৩.৩০ মিনিটের সময় অনুষ্ঠিত আন্তঃবিদ্যালয় চ্যাম্পিয়নশীপ ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলীকদম উপজেলা নির্বাহী অফিসার মোঃসায়েদ ইকবাল।

লোকাল ভলান্টিয়ার ইমেডিয়েটরস ফোরামের সভাপতি ৩ নং নয়াপাড়া ইউনিয়নের চেয়ারম্যান ফোগ্য মার্মার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন আলীকদম থানার অফিসার ইনচার্জ রফিক উল্লাহ্, ইউএনডিপি জেলা প্রকল্প পরিচালক খুশী রায় ত্রিপুরা,প্রকল্প সমন্বয়ক উইলিয়াম মার্মাসহ লোকাল ভলান্টিয়ার ইমেডিয়েটরস এর সদস্য বৃন্দ ।
আলীকদম আর্দশ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মাঠে ইউএনডিপির এসআইডি-সিএইচটি প্রকল্প ও বিএনকেস এর সহযোগিতায় লোকাল ভলান্টিয়ার মেডিয়েটরস ফোরাম এই টুর্নামেন্টের আয়োজন করেন।

আন্তঃবিদ্যালয় ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলায় আলীকদম বালিকা উচ্চ বিদ্যালয়ের বালিকা দল ও চৈক্ষ্যং আর্দশ উচ্চ বিদ্যালয় বালিকা দলের মাঝে টান টান উত্তেজনাপূর্ণ ম্যাচে দুই দলের নির্ধারিত সময়ের মধ্যে কোন গোল না হওয়ায়, খেলা টাইব্রেকারে গড়ায় এবং টাইব্রেকারে চৈক্ষ্যং আর্দশ উচ্চ বিদ্যালয় বালিকা দল ৩-১ গোলে আলীকদম বালিকা উচ্চ বিদ্যালয়ের বালিকাদলকে পরাজিত করে উক্ত খেলা বিজয়ী হন।
এদিকে আন্তঃবিদ্যালয় ফুটবল চ্যাম্পিয়নশীপ টুর্ণামেন্টের আলীকদম সরকারি উচ্চ বিদ্যালয়ের বালকদল ও আবাসিক উচ্চ বিদ্যালয় বালক দলের ফাইনাল খেলায় নির্ধারিত সময়ের মধ্যেও উভয় দল কোন গোল না পাওয়া,টাইব্রেকারে আলীকদম সরকারি উচ্চ বিদ্যালয় বালক দল, আবাসিক উচ্চ বিদ্যালয় বালক দলকে ৪-২গোলে পরাজিত করে বিজয়ী হন।পরে বিজয়ী ও রানার্সআপ বালক, বালিকা দলের হাতে ট্রপি ও পুরষ্কার তুলে দেন উক্ত ফাইনাল খেলার অতিথিবৃন্দ।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।