আন্তর্জাতিক নার্সেস দিবস উপলক্ষে চন্দ্রঘোনা খ্রীষ্টিয়ান হাসপাতালে আলোচনা সভা

কেক কেটে দিবসটিকে স্মরণীয় করে রাখেন চন্দ্রঘোনা খ্রীষ্টিয়ান হাসপাতাল
আন্তর্জাতিক নার্সেস দিবস ও মিডওয়াইফ দিবস উপলক্ষে রাঙামাটির কাপ্তাই চন্দ্রঘোনা খ্রীষ্টিয়ান হাসপাতাল এর স্টাফ নার্সেস ও ছাত্র ছাত্রীদের উদ্যোগে রবিবার খ্রীষ্টিয়ান হাসপাতাল এর স্টাফ ক্লাব মিলনায়তনে আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
কাপ্তাই উপজেলা পরিষদ চেয়ারম্যান মফিজুল হক আলোচন সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন। হাসপাতাল এর পরিচালক ডা: প্রবীর খিয়াং এর সভাপতিত্বে সিনিয়ার নার্স রানা সরকারের সঞ্চালনায় আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন কাপ্তাই সার্কেল এর অতিরিক্ত পুলিশ সুপার মো: জুনায়েত কাউছার। আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সার্জারি কনসাল্টেন ডা: বিলিয়ম, হাসপাতাল এর নার্সিং সুপারভাইজার নমিতা মিত্র, জার্মান হতে আগত হাসপাতাল এর বিশেষজ্ঞ চিকিৎসক ডা: Beatrice, ঢাকা ল্যাম্ব হাসপাতাল এর নির্বাহী সহকারী Debra schout।
আলোচনার শুরুতে স্বাগত বক্তব্য রাখেন হাসপাতাল এর নার্সিং ইনষ্টিটিউট এর ইন চার্জ নমিতা মিত্র। আলোচনা সভায় বক্তারা বলেন, নার্সিং পেশা বিশ্বব্যাপি একটি সম্মানজনক পেশা, এই পেশার মাধ্যমে একজন নার্স অতি সহজে নিজেকে মানুষের কল্যানে আত্মনিয়োগ করতে পারে।
পরে অতিথিরা কেক কেটে দিবসটিকে স্মরণীয় করে রাখেন। কেক কাটা শেষে হাসপাতাল এর নার্সদের পরিবেশনায় মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এদিকে দিবসটি উপলক্ষে একটি বর্ণাঢ্য র‍্যালি হাসপাতাল হতে শুরু হয়ে সিএলসি হাসপাতাল প্রদক্ষিণ করে আবারোও খ্রীষ্টিয়ান হাসপাতাল এসে শেষ হয়।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।