আন্তর্জাতিক যুব দিবস উপলক্ষে বান্দরবানে প্রীতি ফুটবল ম্যাচ

আন্তর্জাতিক যুব দিবস উপলক্ষে বান্দরবানে কিশোরীদের প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার (১২ আগস্ট) বিকেলে বান্দরবানের লাইমিপাড়া জুনিয়র হাই স্কুল প্রাঙ্গনে সিমাভি, বাংলাদেশ নারী প্রগতি সংঘের সহযোগিতায় ও বান্দরবান অনন্যা কল্যাণ সংগঠন (একেএস), গ্রাউস ও তহজিংডং এর বাস্তবায়নে এই প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়।

এসময় কিশোরীদের প্রীতি ফুটবল ম্যাচে “ আমাদের জীবন, আমাদের স্বাস্থ্য, আমাদের ভবিষ্যৎ ” এই প্রকল্পের আওতাভুক্ত লাইমীপাড়া কিশোরী ক্লাবের সদ্যস্যরা কমলা দল আর নীল দলে ভাগ হয়ে ফুটবল ম্যাচে অংশ নেন। এসময় ফুটবল ম্যাচে নীল দল ১-০ গোলে কমলা দলকে পরাজিত করে।

প্রীতি ফুটবল ম্যাচে বান্দরবান অনন্যা কল্যাণ সংগঠন (একেএস) এর নির্বাহী পরিচালক ডনাই প্রু নেলীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা নু প্রু চিং মার্মা।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন লাইমি পাড়ার পাড়া প্রধান (কারবারী) হাওলিয়ান বম, অনন্যা কল্যাণ সংগঠন (একেএস) এর প্রকল্প সমন্ধয়কারী ম্যামিসিং মার্মাসহ লাইমীপাড়ার স্থানীয় জনসাধারণ। প্রীতি ফুটবল ম্যাচ শেষে রানার্স আপ ও বিজয়ী দলের হাতে মেডেল ও পুরস্কার তুলে দেন অতিথিরা।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।