আমাদের বিজিবি সীমান্তে সতর্ক অবস্থায় রয়েছে : স্বরাষ্ট্রমন্ত্রী

সাতকানিয়ার বাইতুল ইজ্জতে বাংলাদেশ বর্ডার গার্ডের ৯১তম রিক্রুট ব্যাচের প্রশিক্ষণ সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠানে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন এমপি
আমাদের বিজিবি সেখানে (সীমান্তে) সতর্ক অবস্থায় রয়েছে, আমাদের বিজিবি দেশকে ভালোবাসে এবং দেশের ভেতরে এসে কেউ কোন রকম বিশৃংখলা করবে এটা অসম্ভব। আমাদের বিজিবি অত্যান্ত শক্তিশালী, তারা দেশ প্রেমে উদ্ভুদ্ধ, তারা তাদের ট্রেনিং এ সেই জিনিসটা প্রাপ্ত হয়েছে। আমাদের বিজিবি কখনও মাথানত করেনা।
বৃহস্পতিবার দুপুরে বান্দরবানের পাশ্ববর্তী চট্টগ্রামের সাতকানিয়ার বাইতুল ইজ্জতে বাংলাদেশ বর্ডার গার্ডের ৯১তম রিক্রুট ব্যাচের প্রশিক্ষণ সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন এমপি এসব কথা বলেন।
এসময় তিনি আরো বলেন, বান্দরবানের নাইক্ষংছড়ি উপজেলার ঘুমধুমের-তুমব্রু সীমান্তে মিয়ানমার সেনাবাহিনী অহেতুক সমরাস্ত্র প্রদর্শন করেছে। আমাদের বিজিবির মহাপরিচালক মিয়ানমারের সাথে যোগাযোগ করছে। কেন তারা এখানে অহেতুক সমরস্ত্র প্রদর্শন করছে সেটা জানার চেষ্টা করছে আমাদের মহা পরিচালক। তিনি এসময় আরো বলেন, তারা (মিয়ানমার) যা বলে তারা তা করেনা, আমাদের বিজিবি অত্যান্ত সতর্ক রয়েছে।
বৃহস্পতিবার দুপুরে বান্দরবানের পাশ্ববর্তী চট্টগ্রামের সাতকানিয়ার বাইতুল ইজ্জতে বাংলাদেশ বর্ডার গার্ডের ট্রেনিং সেন্টারে ৯১তম রিক্রুট ব্যাচের এই প্রশিক্ষণ সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠান অনুষ্টিত হয় । অুনষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল এমপি। এসময় বিজিবি মহাপরিচালক মেজর জেনারেল আবুল হোসেন ও বর্ডার গার্ড ট্রেনিং সেন্টার এন্ড কলেজের কমান্ড্যান্ট ব্রিগেডিয়ার জেনারেল মোঃসাজ্জাদ হোসেন, এনডিসি, পিএসসি প্রধান অতিথির সংঙ্গে অভিবাদন মঞ্চে উপস্থিত ছিলেন।
এছাড়া ও অনুষ্টানে চট্টগ্রাম অঞ্চলের সামরিক ও বিজিবি’র উর্দ্ধতন কর্মকর্তা,স্থানীয় বেসামরিক প্রশাসন ও পুলিশের উর্ধতন কর্মকর্তা, স্থানীয় জনপ্রতিনিধি, বোমাং সার্কেল রাজা প্রকৌশলী উ চ প্রু চৌধুরীসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং নবীন সৈনিকদের অভিভাবকবৃন্দ উপস্থিত থেকে এ সমাপনী কুচকাওয়াজ উপভোগ করেন।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।