আমি পরিচ্ছন্ন ছাত্রলীগ চাই : বীর বাহাদুর

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলা ছাত্রলীগ এর আয়োজিত “বঙ্গবন্ধু ও বাংলাদেশ” শীর্ষক রচনা প্রতিযোগিতার পুরস্কার বিতরণকালে আজ প্রধান অতিথির বক্তব্যে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেন, আমি পরিচ্ছন্ন ছাত্রলীগ চাই। তিনি আরো বলেন, তোমাদের এই রচনা প্রতিযোগিতা দৃষ্টান্ত আমি বান্দরবান জেলা ছাত্রলীগের উপস্থিত নেতৃবৃন্দকে বলছি, আগামী মার্চ মাসের মধ্যে প্রতিটি উপজেলায় যেন বঙ্গবন্ধু ও বাংলাদেশ রচনা প্রতিযোগিতা শেষ করা হয়।
মন্ত্রী আরো বলেন, আমি সবসময় তোমাদের সাথে আছি, প্রতিযোগিতায় জেলায় প্রথম স্থান যে হবে তাকে পঁচিশ হাজার টাকা প্রাইজ ঘোষনা করলাম। আগত ছাত্রলীগ নেতৃবৃন্দকে বলেন, ছাত্রলীগের নামে গুণ্ডামি মাস্তানি সমাজবিরোধী কাজ যারা করবে তাদের ঘাড় ধাক্ষা দিয়ে বের করে দেয়া হবে ছাত্রলীগ থেকে। কোন মা বাবা যেন বলতে না পারে ছাত্রলীগ করে আমার ছেলেটা বরবাদ গেছে।
তিনি আরো বলেন, তোমাদের মধ্য থেকে আগামী দিনে দেশের নেতৃত্ব দেবে, এখানে যিনি ডিসি বসে আছেন তিনি এমনি এমনি ডিসি হয়নি কঠোর সাধনা করে হয়েছেন, এসপি সাহেব পড়ালেখা করেই এসপি পদে বসেছেন, তোমাদের একদিন এই পদে বসতে হবে।
উপজেলা ছাত্রলীগ সভাপতি র স্বাগত বক্তব্যের মধ্যদিয়ে শুরু হওয়া সমাবেশ উপস্থিত ছিলেন, রামু কক্সবাজার সদর আসনের সংসদ সদস্য সায়মুন সরওয়ার কমল, বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্য শৈহ্লা, জেলা প্রশাসক দীলিপ বণিক, পৌর মেয়র ইসলাম বেবী, বান্দরবন জেলা অতিরিক্ত পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়, আঞ্চলিক পরিষদ সদস্য শফিকুর রহমান, একে এম জাহাঙ্গীর, জেলা পরিষদ সদস্য লক্ষী পদ দাস, মোজাম্মেল হক বাহাদুর, ক্যচিং চাক, উপজেলা আওয়ামীলীগ নেতা প্রভাষক মোঃ শফিউল্লাহ, তসলিম ইকবাল চৌধুরী, ইমরান মেম্বার ও বান্দরবান জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক জনী সুশীল প্রমুখ।
উপজেলা ছাত্রলীগ সাধারন সম্পাদক উভাচিং মার্মার সঞ্চালনায় সভায় ১৯ জন বিভিন্ন বিভাগে রচনা প্রতিযোগিতা বিজয়ীদের মাঝে সনদ ও পুরস্কার তুলে দেয়া হয়।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।