আলাদা কর্মসূচীর মধ্য দিয়ে আলীকদমে শোক দিবস পালিত

নানা আয়োজনের মধ্য দিয়ে বান্দরবানের আলীকদম উপজেলায় জাতীর জনক, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানে ৪৫ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে।

এই উপলক্ষে আজ শনিবার (১৫ আগস্ট) সকাল ৮ টার দিকে উপজেলা পরিষদ প্রাঙ্গণে অবস্থিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন উপজেলা প্রশাসন। পরে একে একে উপজেলা আওয়ামী লীগ,সহযোগী সংগঠন, সরকারি বেসরকারি কর্মকর্তা ও সুশীল সমাজ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন।

পুষ্পস্তবক অর্পণের পূর্বে শোক র‍্যালী সহকারে আলাদা ভাবে উপজেলা আওয়ামী লীগ ও ৫ সহযোগী সংগঠন আলাদা ভাবে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন।পুষ্পস্তবক অর্পণ শেষে উপজেলা পরিষদের মিলনায়তনে উপজেলা প্রশাসনের আলোচনা সভা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এতে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ সায়েদ ইকবাল। বিশেষ অতিথি হিসেবে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কফিল উদ্দিন বিএসসি,মহিলা ভাইস চেয়ারম্যান রোকসানা আক্তার শিরিন,আলীকদম থানার অফিসার ইনচার্জ কাজী রকিব উদ্দিন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ডাঃ মোঃ মাহতাব উদ্দিন চৌধুরীসহ সরকারি বেসরকারি কর্মকর্তারা ও রাজনৈতিক নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

এদিকে আলীকদম উপজেলা আওয়ামী লীগ ধর্মীয় প্রতিষ্ঠানে বিশেষ প্রার্থনা, জেলা পরিষদের চারা বিতরণ, দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করেন। অন্যদিকে দলটির ৫ সহযোগী সংগঠন,গণভোজ, চারা বিতরণ, বিশেষ প্রার্থনা, দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করে।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।