আলীকদমে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে বিভিন্ন সামগ্রি বিতরণ

আলীকদমে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে বিভিন্ন সামগ্রি বিতরণ করছেন জেলা প্রশাসক মোঃ আসলাম হোসেন
বান্দরবানের আলীকদম উপজেলাধীন ১ নং আলীকদম ইউনিয়নের ২নং ওয়ার্ডের পশ্চিম বাজার পাড়া গত শুক্রবার অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত বসতবাড়ী পরিদর্শন করেছেন বান্দরবান জেলা প্রশাসক মোঃ আসলাম হোসেন। পরিদর্শন শেষে আলীকদম উপজেলা পরিষদ কর্তৃক আয়োজিত বিতরন অনুষ্ঠানে নগদ অর্থ ,চাউল ও ঢেউটিন বিতরণ করেন তিনি।
উক্ত অনুষ্ঠানে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী বীর বাহাদুর এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা থাকলেও শারীরিক অসুস্থতার কারণে উপস্থিত থাকতে পারেননি তিনি।
উক্ত ত্রান বিতরণী অনুষ্ঠানে অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন আলীকদম উপজেলা মো: চেয়ারম্যান আবুল কালাম, আলীকদম উপজেলা আওয়ামী লীগের সভাপতি মংব্রাচিং র্মামা, আলীকদম উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দুংড়িমং মার্মা , ১ নং আলীকদম ইউনিয়নের চেয়ারম্যান জামাল উদ্দিন ও সভাপতিত্ব আলীকদম উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজিমুল হায়দার ।
উক্ত অনুষ্ঠানে বক্তরা বলেন, আলীকদম উপজেলায় ফায়ার সার্ভিস স্টেশন নির্মাণ হলেও দ্রুত চালু ও জনবল নিয়োগ না হওয়ায় আলীকদমে উপজেলায় অগ্নিকান্ডের ঘটনা ঘটলে চকরিয়া , লামা হতে ফায়ার সার্ভিস আসতে আসতে আগুনে সবকিছু পুড়ে ছাই হয়ে যায়। তাই অতিদ্রুত আলীকদম উপজেলার ফায়ার সার্ভিস স্টেশনটি চালু করে ভয়াবহ অগ্নিকান্ডসহ নানা ধরনের দুর্ঘটনার হাত থেকে আলীকদমের মানুষকে বাচানোর আহবান করেন।
জেলা প্রশাসক মোঃ আসলাম হোসেন প্রধান অতিথির বক্তব্যে বলেন,একটি দেশের উন্নয়নের ক্ষেত্রে সকলের সহাবস্থান ও সম্প্রীতি আবশ্যক, সরকার সর্বদা আপনাদের পাশে থাকবে। সরকারে প্রাপ্ত সকল সুযোগ সুবিধা আপনারা পাবেন। তিনি আরো বলেন,আলীকদমের ফায়ার সার্ভিস স্টেশনটি দ্রুত জনবল নিয়োগের মাধ্যমে চালু করার জন্য প্রশাসনের উচ্চ পর্যায়ে আলোচনা করবেন ।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।