আলীকদমে অসহায় কর্মহীন ৬ শ জনের হাতে বিজিবি’র ঈদ উপহার

বান্দরবানের আলীকদমে কর্মহীন দুস্থ ও অসহায় নারী-পুরুষদের মাঝে ঈদ উপহার তুলে দিলেন আলীকদম ৫৭ বিজিবির অধিনায়ক লেঃকর্ণেল মোহাম্মদ ইফতেখার হোসেন, পিএসসি।

আজ মঙ্গলবার (১১মে) দশটায় ৫৭ বিজিবির আলীকদম সদর প্রাঙ্গণে যথাযথ স্বাস্থ্যবিধি মেনে ৩ শত জন নারী – ৩ শত জন পুরুষকে শাড়ী ও লুঙ্গি বিতরণ করা হয়। এসময় ৫৭ বিজিবির উপ-অধিনায়কসহ বিভিন্ন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ঈদ উপহার পেয়ে আঞ্জু আরা বেগম,জাকিরিয়া,মোঃ হোসাইন বলেন, লকডাউনের কারণে কর্মহীন হয়ে আছি,নেই অর্থ, অনেক কষ্টে সন্তানদের নতুন কাপড় কিনে দিতে পারলেও নিজেদের জন্য কিছু নেওয়া হয়নি।ভেবেছিলাম পুরাতন কাপড় দিয়ে এবারের ঈদ পালন করব। কিন্তু বিজিবি আমার মত অসহায়দের মুখে হাসি ফুটিয়েছেন ঈদ উপহার দিয়ে।।

উল্লেখ্য, প্রতিষ্ঠার পর থেকেই ৫৭ বিজিবি ব্যাটালিয়নের সদস্যরা দেশের অত্যন্ত দুর্গম এলাকা হিসেবে চিহ্নিত থানচি উপজেলাবর্তী বাংলাদেশ-মায়ানমার সীমান্তের বিজিবি ক্যাম্পগুলোতে সীমান্ত রক্ষার অতন্দ্র প্রহরী হিসেবে কাজ করছে।

নিরাপত্তার পাশাপাশে দুর্গমে বসবাসকারী পাহাড়ি জনগোষ্ঠীর জীবন-মান উন্নয়নেও বিজিবি সদস্যরা সহযোগিতা ও খাদ্য সামগ্রীসহ বিভিন্ন উপহার প্রদান করছেন।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।