আলীকদমে আনন্দ র‍্যালী

বাঙালির দীর্ঘদিনের প্রতীক্ষার অবসান ঘটিয়ে স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধন হলো আজ শনিবার। ঐতিহাসিক এই মাহেন্দ্রক্ষণটির সাক্ষী হতে উৎসবে মেতেছে সারাদেশ। আর এই উৎসবে শামিল হতে বান্দরবানের আলীকদম উপজেলায় অনুষ্ঠিত হয়েছে আওয়ামী লীগের বর্ণাঢ্য আনন্দ র‍্যালী।

আজ শনিবার বিকালে এই উপলক্ষে উপজেলা ছাত্রলীগের উদ্যোগে একটি আনন্দ র‍্যালী বের হয়ে আলীকদম বাজার প্রদক্ষিণ শেষে দলীয় কার্যালয়ের সামনে এসে শেষ হয়। পরে দলীয় কার্যালয়ের সামনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে জাতীয় পতাকা, দলীয় পতাকা, ব্যানার, ম্রো বাঁশি নিয়ে উপজেলা আওয়ামী লীগসহ ওয়ার্ড, ইউনিয়ন উপজেলার অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা এই আনন্দ র‍্যালীতে অংশগ্রহণ করেন।

উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলামের সঞ্চালনায় পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পার্বত্য জেলা পরিষদের সদস্য দুংড়ি মং মার্মা।

প্রধান অতিথি দুংড়িমং মার্মা বলেন, বাংলাদেশ আজ ঘুরে দাঁড়িয়েছে। দেশের মানুষ এখন স্বপ্ন দেখতে শিখেছে। স্বপ্নের এই পদ্মা সেতু দেশের সামগ্রিক অর্থনীতির পটপরিবর্তনে পথে এগিয়ে নিতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে মন্তব্য করেন তিনি।

তিনি আরও বলেন,পদ্মা সেতু উদ্ভোধন এদেশের মানুষের বড় পাওয়া। বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ গঠনের ধারাবাহিকতায় শেখ হাসিনার হাত ধরে এগিয়ে যাচ্ছে দেশ।

এদিকে সকালে উপজেলা প্রশাসন ও পুলিশ আলাদা আলাদা আনন্দ র‍্যালী করেন এবং উপজেলা প্রশাসনের হল রুমে পদ্মা সেতু উদ্বোধনী অনুষ্ঠান সম্প্রচার করা হয়।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।