আলীকদমে এক ব্যাংকেই ৫ জন করোনায় আক্রান্ত !

NewsDetails_01

বান্দরবানের আলীকদম সোনালী ব্যাংকের ৫ জন কর্মকর্তা ও কর্মচারী করোনায় আক্রান্ত হয়েছে। এর মধ্য দিয়ে আলীকদম উপজেলায় ১ম বারের মত একসাথে এতো ব্যাক্তি করোনা আক্রান্ত সনাক্ত হল।

আজ শনিবার (২০ জুন) সন্ধ্যায় সোনালী ব্যাংকের ৫ কর্মকর্তা ও কর্মচারীর করোনা রিপোর্ট পজেটিভ আসে। এর আগে ১৫ জুন সোনালী ব্যাংকের সিনিয়র ব্যাংক কর্মকর্তা মোঃনুরুল বশর(৪০) করোনায় আক্রান্ত হন। মোঃনুরুল বশরের সংস্পর্শে থাকায় গত ১৮ জুন উক্ত ব্যাংকের সকল কর্মকর্তা ও কর্মচারীর নমুনা সংগ্রহ করা পরীক্ষার জন্য পাঠানো হয়।

NewsDetails_03

জেলার আলীকদম উপজেলার ব্যাংকটিতে করোনা আক্রান্তরা হলেন, যথাক্রমে এমডি ইসমাইল (২৭), ডং থোয়াই (৫১), গিয়াস উদ্দিন (৩৭), আমিনুল বাবর (২৪),আরিফ হোসাইন (২৫)।

আলীকদম উপজেলার স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃমোঃমাহাতাব উদ্দিন চৌধুরী জানান, সোনালী ব্যাংকের ১১ জন কর্মকর্তা ও কর্মচারী নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়। তাদের মধ্যে ৫ জনের করোনা পজেটিভ এসেছে। করোনায় আক্রান্তদের কোন উপসর্গ এখনো দেখা যায় নি। কোন উপসর্গ না থাকায় বর্তমানে করোনায় আক্রান্ত কর্মকর্তা ও কর্মচারীরা হোম আইসোলেশনে আছে। ব্যাংকটিতে আজকে ৫ জন এবং এর আগে ১৫ জুন ১জনসহ মোট ৬জন করোনায় আক্রান্ত হলেন।

আরও পড়ুন