আলীকদমে চেয়ারম্যান পদে ১০ জনের মনোনয়ন দাখিল

বান্দরবানের আলীকদমে ইউপি নির্বাচনকে সামনে রেখে চার ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামীগের মনোনীত ৪ ও স্বতন্ত্র ৬ জন মনোনয়ন পত্র জমা দিয়েছেন। সকালে নির্বাচনী আচরণ বিধি বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে নিজেদের বিপুল সংখ্যক সমর্থককে নিয়ে শোডাউনের মাধ্যমে পাঁচ জন চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র উপজেলা নির্বাচন অফিসারের কাছে জমা দেন।

আজ মঙ্গলবার (২ নভেম্বর) সকাল সাড়ে ১০ টায় নয়াপাড়া ইউপির স্বতন্ত্র প্রার্থী মোঃ কফিল উদ্দিন ও পরে আওয়ামীলীগের মনোনীত চার চেয়ারম্যান প্রার্থী সদরে নাছির উদ্দিন,ফেরদৌস রহমান,ফোগ্য মার্মা,ক্রাতপুং ম্রো নিজের সমর্থনকারীদের নিয়ে শোডাউনের মাধ্যমে মনোনয়ন ফরম জমা দেন।

এছাড়া স্বতন্ত্র প্রার্থী হিসেবে আলীকদম সদর ইউনিয়নে উপজেলা যুবলীগের সভাপতি আনোয়ার জিহাদ চৌধুরী, মোঃবাদশা মিয়া,চৈক্ষ্যংয়ে সাবেক ইউপি চেয়ারম্যান ও বিএনপি নেতা জয়নাল আবেদীন,নয়াপাড়া ইউনিয়নে মোঃকফিল উদ্দিন,কুরুকপাতা ইউনিয়নে ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি কাম্পপু ম্রো,উপজেলা শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক কামলাই ম্রো মনোনয়ন পত্র জমা দিয়েছেন।

এদিকে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী নাছির উদ্দিনের সমর্থনে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছিল তার নিজ বাস ভবনের সামনে।

উপজেলা নির্বাচন অফিসার আতিকুল ইসলাম চৌধুরী জানান,এখন পর্যন্ত চেয়ারম্যান পদে ১০ জন মনোনয়ন পত্র জমা দিয়েছেন।

তিনি আরও জানান, প্রত্যেক প্রার্থীকে কোন শোডাউন ও মত বিনিময় সভা না করার নির্দেশনা দেওয়া হয়েছে। কেউ যদি নির্বাচনী আচরণ বিধি ভঙ্গ করে তাহলে লিখি অভিযোগ দিলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।